নালিতাবাড়ী

আমরা ৯৩’ নব নির্বাচিত কমিটির অভিষেক

  স্বাধীন বাংলা নিউজ ১৯ ফেব্রুয়ারী ২০২২ , ১২:৪১ এএম অনলাইন সংস্করণ

আমরা ৯৩’ নব নির্বাচিত কমিটির অভিষেক



 ‘আমরা ৯৩’ নব নির্বাচিত কমিটির অভিষেক
শেরপুরের নালিতাবাড়ী উপজেলায়“এসো মিলি প্রাণের উৎসবে” এ শ্লোগানকে সামনে রেখে ‘আমরা ৯৩’ এর নব নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে ১৮ ফেব্রুয়ারি২২ শুক্রবার ।
 নালিতাবাড়ী শহরের সাহাপাড়াস্থ সেঁজুতি বিদ্যানিকেতন প্রাঙ্গনে এ অভিষেক অনুষ্ঠিত হয়।
বিদায়ী কমিটির সভাপতি শেরপুর সরকারী ভিক্টোরিয়া একাডেমির শিক্ষক কামরুল হাসান রিপন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন গালিব এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন- 
প্রতিষ্ঠাকালীন কমিটির সদস্য সচিব ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ফরিদ আহাম্মদ, উপজেলা যুবলীগের আহবায়ক জাহাঙ্গীর আলম, সহকারী শিক্ষক আব্দুল হান্নান, নব নির্বাচিত কমিটির সভাপতি ফরিদ আহমেদ তালুকদার, সাধারণ সম্পাদক খাদেমুল বাশার এবং অতিথি সেঁজুতি বিদ্যানিকেতনের অধ্যক্ষ মুনীরুজ্জামান।
পরে সৃজন তাপসীর কণ্ঠে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে দুবাই ফাস্টফুড এবং দুবাই বোরখা হাউজের সৌজন্যে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য, প্রতি বছরের ডিসেম্বরে এক বছরের জন্য ‘আমরা ৯৩’ এর নতুন কমিটি গঠন করা হয়। পরবর্তী বছরের জানুয়ারিতে নব নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়। 
উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে ১৯৯৩ সালে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণকারীদের নিয়ে ‘আমরা ৯৩’ সংগঠনটি প্রতিষ্ঠা করা হয়।