নালিতাবাড়ী

কলম একাডেমি লন্ডন এর কেন্দ্রীয় সাহিত্য ও কবি সমাবেশ অনুষ্ঠিত

  স্বাধীন বাংলা নিউজ ১৯ মার্চ ২০২২ , ১২:০৫ এএম অনলাইন সংস্করণ

কলম একাডেমি লন্ডন এর কেন্দ্রীয় সাহিত্য ও কবি সমাবেশ অনুষ্ঠিত



কলম একাডেমি লন্ডন এর কেন্দ্রীয় সাহিত্য ও কবি সমাবেশ অনুষ্ঠিত 
মো. ফিরোজ উদ্দিন, নকলা উপজেলা প্রতিনিধিঃ
অক্ষরে অমরতা স্লোগানের পতাকাবাহী আন্তর্জাতিক সাহিত্য ও সমাজকল্যাণমূলক প্রতিষ্ঠান “কলম একাডেমি লন্ডন” এর কেন্দ্রীয় সাহিত্য ও কবি সমাবেশ ২০২২ অনুষ্ঠিত হয়েছে। ১৮ মার্চ শুক্রবার সকাল ১০.০০ টায় খুলনা প্রেসক্লাবের ব্যাংকুয়েট হলরুমে অনুষ্ঠিত হয়। 
কলম একাডেমি লন্ডন খুলনা বিভাগীয় কমিটির সভাপতি এস এম আয়ুব আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও খুলনা সিটি করপোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। অনুষ্ঠানটি উদ্ভোধন করেন,কলম একাডেমি লন্ডন এর প্রতিষ্ঠাতা পরিচালক প্রফেসর নজরুল ইসলাম হাবিবী।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, খুলনা কৃষি বিশ্ব বিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. শহিদুর রহমান খান,কেএমপি পুলিশ কমিশনার মো.মাসুদুর রহমান ভুঞা,প্রফেসর ড.শেখ মো. রজিকুল ইসলাম,খুলনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, মামুন রেজা,কলম একাডেমি লন্ডন খুলনা বিভাগীয় কমিটির সহসভাপতি বাসব নন্দী প্রমুখ।
এসময় আরও উপস্থিত ছিলেন, বিভিন্ন জেলা থেকে আগত কলম একাডেমি লন্ডন এর সযোগ্য নেতৃবৃন্দ এবং স্থানীয় সাংবাদিক বৃন্দ।
প্রধান অতিথি,বিশেষ অতিথিসহ বিভিন্ন গুণীজনদের সম্মাননা স্বারক প্রদান করা হয়। অনুষ্ঠানের শেষাংশে বিভিন্ন জেলা থেকে আগত কবি সাহিত্যিকগণ তাদের স্বরচিত কবতা আবৃতি করেন। হলরুমে স্থাপন করা হয় একটি বই বিক্রয় কেন্দ্র। সেখানে কবিদের নিজেদের লেখা বই বিক্রি করেন এবং শ্রেষ্ঠ সংগঠক হিসেবে সম্মাননা পান কলম একাডেমি লন্ডন শেরপুর জেলা শাখার সভাপতি কবি ও ছড়াকার মো. শহিদুল ইসলাম ফকিরসহ মোট ৩ জন।