নালিতাবাড়ী

রাষ্ট্রীয় মর্যাদায় বিদায় বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম।

  স্বাধীন বাংলা নিউজ ১৫ অক্টোবর ২০২২ , ৪:৫৬ পিএম অনলাইন সংস্করণ

রাষ্ট্রীয় মর্যাদায় বিদায় বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম।



রাষ্ট্রীয় মর্যাদায় বিদায় বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম।

শেরপুর নালিতাবাড়ীর বরুয়াজানী গ্রামের মরহুম আকবর হোসেন মোগলের মেজো ছেলে অগ্রণী ব্যাংকের অবসরপ্রাপ্ত কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম গত(১৪ অক্টোবর) বিকাল ৪ঃ৩০ মিনিটে ঢাকা মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইহলোকের মায়া ত্যাগ করেছেন।মৃত্যুকালে তার বয়স হয়েছি ৭২ বৎসর।
বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম স্ত্রী, দুই ছেলে,তিন মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
সদ্য প্রয়াত বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের ১ম নামাজে জানাজা ১৫ অক্টোবর শনিবার সকাল ৯টায় আব্দুল হাকিম উচ্চবিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয় এবং ২য় নামাজে জানাজা তার নিজ গ্রাম বরুয়াজানী হাসান উচ্চবিদ্যালয় মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় অনুষ্ঠিত হয়েছে । 
তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন স্থানীয় সাংসদ সাবেক সফল কৃষি মন্ত্রী অগ্নি কন্যা বেগম মতিয়া চৌধুরী। মরহুমের আত্মার শান্তি কামনা করেন। এবং পরিবার যেন এই শোক কেটে উঠতে পারে।
বীর মুক্তিযোদ্ধার মরদেহ রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অফ অনার করা হয়।এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার হেলেনা পারভীন, নালিতাবাড়ী থানার ওসি এমদাদুল হক। 

জানাজা নামাজে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোকছেদুর রহমান লেবু, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক,দুইবারের সাবেক সফল চেয়ারম্যান প্রভাষক ফারুক আহমেদ বকুল,ইউপি চেয়ারম্যান নিয়ামুল কাউছার, সাবেক চেয়ারম্যান শহীদুল্লাহ তালুকদার মকুল সহ  শতাধিক মানুষ জানাজা নামাজে অংশ গ্রহণ করেন  ।