নালিতাবাড়ী

নব কমিটির তিন দিনপর পূজা উদযাপন পরিষদের সদস্য সচিব থেকে অব্যাহতি নিলেন

  স্বাধীন বাংলা নিউজ ১৫ সেপ্টেম্বর ২০২৪ , ৩:২৮ পিএম অনলাইন সংস্করণ

নব কমিটির তিন দিনপর পূজা উদযাপন পরিষদের সদস্য সচিব থেকে অব্যাহতি নিলেন

বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ নালিতাবাড়ী উপজেলা শাখার নব আহ্বায়ক কমিটি ঘোষণা করার তিন দিন পর সদস্য সচিব পদ থেকে অব্যাহতি নিলেন জয়জিৎ দত্ত শ্যামল।
গত ১১সেপ্টেম্বর শেরপুরের নালিতাবাড়ী উপজেলার পূজা উদযাপন পরিষদের নব আহ্বায়ক কমিটি জেলা পূজা উদযাপন পরিষদের আহবায়ক জিতেন্দ্র মজুমদার ও সদস্য সচিব সুব্রত চন্দ্র দে স্বাক্ষরিত পত্রে এই কমিটি ঘোষণা করা হয়েছিল ।
নবগঠিত কমিটির আহ্বায়ক করা হয়েছিল এডভোকেট হরিদাস কর্মকার স্বপন ও সদস্য সচিব জয়জিৎ দত্ত শ্যামলকে।এছাড়াও ৭জন উপদেষ্টা সহ ৯৪ সদস্য বিশিষ্ট কমিটি প্রকাশ করা হয়।
কিন্তু এই কমিটির তিন পর জেলা আহ্বায়ক ও সদস্য সচিবের বরাবর কমিটির সদস্য সচিব পদ থেকে অব্যাহতি চেয়ে আবেদন করেন জয়জিৎ দত্ত শ্যামল।তিনি লিখেন বিনীত নিবেদন এই যে, পুজা উদযাপন পরিষদ নালিতাবাড়ী শাখার আহবায়ক কমিটিতে আমার অসম্মতিতে সদস্য সচিব পদে রাখা হয়েছে। আমার ব্যক্তিগত ও পারিবারিক সমস্যার কারণে উল্লিখিত পদে থাকা সম্ভব নয়।অতএব মহোদয় উল্লিখিত আবেদন মুঞ্জুর করতে সু-আজ্ঞা হন।

তথ্যমতে,সাবেক কমিটির সভাপতি ছিলেন অরুন চন্দ্র সরকার ও সাধারণ সম্পাদক ছিলেন যোগেন চন্দ্র রায়।আওয়ামীলীগ সরকারের পতন হওয়ার পর সাবেক কমিটি বিলুপ্ত করে এই নতুন কমিটি গঠন করা হয়েছিল।এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি’র নেতাকর্মী।