নালিতাবাড়ী

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চেয়ারম্যান মোঃ বিল্লাল হোসেন চৌধুরী

  স্বাধীন বাংলা নিউজ ১১ নভেম্বর ২০২১ , ১:১৮ এএম অনলাইন সংস্করণ

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চেয়ারম্যান মোঃ বিল্লাল হোসেন চৌধুরী

 

 বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চেয়ারম্যান মোঃ বিল্লাল হোসেন চৌধুরী। 

শাহাদত তালুকদার স্টাফ রিপোর্টারঃ    
শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় তৃতীয় ধাপের তফসিলে ইউপি নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মোঃ বিল্লাল হোসেন চৌধরী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চেয়ারম্যান নিশ্চিত হয়েছেন ১১ নভেম্বর বৃহস্পতিবার । 

নন্নি ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম জমা দিয়েছিলেন মোট ৪ জন।      
** বিল্লাল হোসেন চৌধরী
** নজরুল ইসলাম
**হাকিম মোঃ আব্দুর রব
**আবুল কাশেম মুহম্মদ মাহবুবুর রহমান,   

তিন জন প্রার্থী ইউনিয়নের উন্নায়নের লক্ষ্যে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মোঃ বিল্লাল হোসেন চৌধুরী  কে সম্মান এবং ভালবাসা জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন।  
তাদের কাছে জানতে চাইলে তারা বলেন যেহেতু আওয়ামীলীগ সরকার ক্ষমতায় তাই আওয়ামীলীগের প্রার্থী চেয়ারম্যান হলে আমাদের চেয়ে বেশি উন্নায়ন হবে এটা আমরা বিশ্বাস করি তাই নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। 
বিল্লাল হোসেন বলেন ধন্যবাদ জানাই  এবং আল্লাহর কাছে শোকরিয়া জানাই সবার দোয়া কুবোল করেছে। আমি গত নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী থাকা সত্ত্বেও অল্প ভোটে পরাজয় বরণ করে নিয়েছিলাম, কোন অন্যায় চিন্তা করি নাই আর এবার দল আমাকে সম্মান দিয়ে উপজেলা আওয়ামীলীগের সহযোগিতায় দ্বিতীয় বারের মতো নৌকা প্রতীক দিয়েছে। আমার সাথে যারা চেয়ারম্যান পদে অংশ গ্রহণ করেছিল সেই সকল ভাইদের প্রতি আমি কৃতজ্ঞতা জানাই। তারা আমাকে যে সম্মান জানিয়েছে তা ভুলবো না। সেই সাথে সকল ভোটারদেরকে ধন্যবাদ জানাই আমাকে সাপোর্ট করার জন্য। আমি অবশ্যই আপনাদের সেবাই নিয়োজিত থাকবো ইনশাআল্লাহ।