নালিতাবাড়ী

নালিতাবাড়ীতে বন্যপ্রাণিসহ ৩ কারবারি গ্রেফতার।

  স্বাধীন বাংলা নিউজ ১৪ ফেব্রুয়ারী ২০২৩ , ৬:০৪ পিএম অনলাইন সংস্করণ

নালিতাবাড়ীতে বন্যপ্রাণিসহ ৩ কারবারি গ্রেফতার।



নালিতাবাড়ীতে বন্যপ্রাণিসহ ৩ কারবারি গ্রেফতার।
শেরপুরের নালিতাবাড়ীতে বন্যপ্রাণি তক্ষকসহ তিন কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১৩ ফেব্রæয়ারি) সন্ধ্যায় উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের শেকেরকুড়া গ্রাম থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। 
গ্রেফতারকৃতরা হলেন- নালিতাবাড়ী উপজেলার সীমান্তবর্তী বুরুঙ্গা গ্রামের শেখ ফরিদের ছেলে মনির হোসেন (২৭), শেরপুর সদর উপজেলার রঘুনাথপুর গ্রামের আজমত আলীর ছেলে মোশারফ হোসেন (২৬) ও সদর উপজেলার মুন্সিরচর গ্রামের আলমাছ শেখের ছেলে সাইফুল ইসলাম (২৫)। মঙ্গলবার (১৪ ফেব্রæয়ারি) বিকেলে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
সুত্র জানায়, উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের শেকেরকুড়া গ্রামের মৃত ইসহাকের ছেলে আবদুল মালেকের বাড়িতে মুল্যবান বন্যপ্রাণি তক্ষক কেনাবেচা করার উদ্দেশ্যে তিন ব্যক্তি একত্রিত হন। পরে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে নালিতাবাড়ী থানা পুলিশের এসআই রিপন চন্দ্র সরকার সঙ্গীয় ফোর্সসহ ওই বাড়িতে অভিযান পরিচালনা করেন। এসময় মনির হোসেন, মোশারফ হোসেন ও সাইফুল ইসলামকে একটি জীবিত তক্ষকসহ গ্রেফতার করা হয়।
বিষয়টি নিশ্চিত করে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, গ্রেফতার তিন কারবারির বিরুদ্ধে থানায় মামলা দায়ের করার পর মঙ্গলবার তাদেরকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।