নালিতাবাড়ী

ভোটের মাঠে অগ্নি কন্যা বেগম মতিয়া চৌধুরী

  স্বাধীন বাংলা নিউজ ২০ ডিসেম্বর ২০২৩ , ১১:১৭ পিএম অনলাইন সংস্করণ

ভোটের মাঠে অগ্নি কন্যা বেগম মতিয়া চৌধুরী

শেরপুর২ নকলা নালিতাবাড়ী আসনে জনসভার মধ্য দিয়ে নির্বাচনী প্রচারণায় মাঠে নেমেছে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সাবেক সফল কৃষি মন্ত্রী, সংসদ উপনেতা অগ্নিকন্যা বেগম মতিয়া চৌধুরী।

২০ডিসেম্বর বুধবার নালিতাবাড়ী উপজেলার নায়াবিল ইউনিয়ন এবং রামচন্দ্রকুড়া ইউনিয়নে
নির্বাচনী প্রথম জনসভায় নৌকা প্রেমিক উৎসুক জনতার ভীড় দেখে সন্তোষ প্রকাশ করে বক্তব্য রাখেন নৌকার প্রার্থী অগ্নিকন্যা।

বক্তব্যে বলেন আমি পাঁচ বছর পরপর আপনাদের কাছে একটি ভোট চাই।  তাই আজকে শুধু আমার চাওয়ার দিন এবং আপনাদের দেওয়ার সময়। তাই আপনাদের নিকট দু-হাত পেতে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করছি। আপনাদের কাছে অনুরোধ রইলো ভোটের আগে কয়েকদিন আপনারা মানুষের দুয়ারে দুয়ারে ভোট চান। চাইলে মানুষ খাটো হয় না বরং চাওয়ার পর যে দিতে পারেনা সে লজ্জিত  হয়।
সবশেষে দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার অনুরোধ করেন।


এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ এইচ এম মোস্তফা কামাল,সাধারণ সম্পাদক ওয়াজ কুরুনী, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক আহামেদ বকুল, হাজ্বী মো:মোশারফ হোসেন প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন নালিতাবাড়ী পৌর মেয়র আলহাজ্ব আবু বক্কর সিদ্দিক, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আমিনুল ইসলাম,বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ কমিটির সদস্য বাবু গোপাল চন্দ্র সরকার । 

উক্ত জনসভায় উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মী, ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মী মহিলা আওয়ামীলীগের নেতাকর্মী মিছিলে মিছিলে প্রবেশ করেন।