নালিতাবাড়ী

নালিতাবাড়ীতে মাদকের ছড়াছড়ি-এদের সাথে জড়িত কে

  স্বাধীন বাংলা নিউজ ১৫ অক্টোবর ২০২৩ , ৪:৫১ পিএম অনলাইন সংস্করণ

শেরপুরের নালিতাবাড়ী ভারতীয় মদসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার ও আজ রোববার পৃথক অভিযানে ৯৯ বোতল ভারতীয় মদ উদ্ধার করা হয়।

যাদের গ্রেফতার করা হয়েছে শেরপুর সদরের চরশেরপুর নিজপাড়া এলাকার রফিকুল ইসলামের ছেলে সবুজ মিয়া (২৮), নলবাইদ কান্দাপাড়া এলাকার আব্দুস সাত্তারের ছেলে নূর নবী (৩১) ও ধোপাঘাট এলাকার ইউসুফ আলীর ছেলে শফিকুল ইসলাম (৩৫), নালিতাবাড়ীর নন্নী পশ্চিমপাড়ার সেহরাব আলীর ছেলে রুবেল মিয়া (২২)।

পুলিশ জানায়, মাদকবিরোধী অভিযান চলাকালে আজ রোববার সকালে নালিতাবাড়ীর নয়াবিল উনিয়নের শেখেরকুড়ার মোমেনা মার্কেটের সালামের চায়ের দোকানের সামনে থেকে ৬৯ বোতল ভারতীয় মদসহ মাদক ব্যবসায়ী মো. রুবেল মিয়া আটক করা হয়।

এছাড়া গতকাল শনিবার সকালে পৃথক এক অভিযানে নন্নী উত্তরবন্দ গ্রামীণ ব্যাংক মোড় থেকে ৩০ বোতল ভারতীয় মদসহ সবুজ, নূর নবী ও সফিকুলকে আটক করা হয়।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক জানান, মাদক উদ্ধার ও মাদক ব্যবসায়ী গ্রেপ্তারের বিষয়ে নালিতাবাড়ী থানায় দুটি পৃথক মামলা হয়েছে। গ্রেপ্তার ব্যক্তিদের আদালতে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে শেরপুর পুলিশ সুপার মোনালিসা বেগম বলেন, ‘মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স বাস্তবায়নের লক্ষ্যে জেলা পুলিশের প্রতিটি ইউনিট নিয়মিত অভিযান পরিচালনা করে যাচ্ছে। আমরা মাদক বিক্রি ও ব্যবহার কমিয়ে আনতে চাই। এজন্য আমরা সবার সহযোগিতা চাই।’