নালিতাবাড়ী

শেরপুর২ আসনে স্বতন্ত্র প্রার্থী সৈয়দ মুহাম্মদ সাঈদ(আঙ্গুর)

  স্বাধীন বাংলা নিউজ ৩০ নভেম্বর ২০২৩ , ৭:২৮ পিএম অনলাইন সংস্করণ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে শেরপুর ২ (নকলা-নালিতাবাড়ী) আসনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে হেভিওয়েট প্রার্থী আওয়ামী লীগের মনোনীত বেগম মতিয়া চৌধুরীর প্রতিদ্বন্দ্বী হিসেবে নির্বাচনে লড়াইয়ের লক্ষ্যে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সৈয়দ মুহাম্মদ সাঈদ (আঙ্গুর) মনোনয়ন পত্র দাখিল করেন।


৩০ নভেম্বর বৃহস্পতিবার বিকেল ৩ঃ৪৫ মিনিটে উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা ইলিশায় রিছিলের নিকট স্বতন্ত্র প্রার্থী হিসেবে দৈনিক বর্তমান কথা,র সহকারী সম্পাদক, বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী সৈয়দ মুহাম্মদ সাঈদ আঙ্গুর মনোনয়নপত্র দাখিল করেন।

সৈয়দ মুহাম্মদ সাইদ(আঙুর) নালিতাবাড়ী উপজেলার নয়াবিল ইউনিয়নের সিধুলী গ্রামে জন্মগ্রহন করেন। তিনি সপরিবারে ঢাকায় বসবাস করে ঠিকাদারি সহ বিভিন্ন ব্যবসা বাণিজ্য করেন।

মনোনয়নপত্র দাখিলের পর উপস্থিত সাংবাদিকদের তিনি বলেন, আমার কোনো চাহিদা নেই। আমি নকলা নালিতাবাড়ীর উন্নয়নের জন্যই এসেছি। আমি নকলা- নালিতাবাড়ী থেকে সকল প্রকার দূর্নীতি বন্ধ করতে চাই এবং এই দুই উপজেলার মানুষ যেনো অল্প দামে তিন বেলা পেট ভরে খেতে পারে সেই ব্যবস্থা করতে চাই। এছাড়া নকলা-নালিতাবাড়ী উপজেলার সকল শিক্ষিত বেকার যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা করতে চাই। তাই আপনাদের সার্বিক সহযোগীতা প্রয়োজন।

এসময় উপস্থিত ছিলেন রিপন মিয়া, মিজানুর রহমান, আব্দুল লতিফ,মোঃ এমরান সহ অন্যান্য কর্মী সমর্থকরা। এর আগে তার নিজ নির্বাচনি এলাকা থেকে কর্মী সমর্থকদের নিয়ে এক বিশাল মোটরসাইকেল বহর উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে।