নালিতাবাড়ী

চারশত হতদরিদ্র পরিবারের মাঝে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ চাউল বিতরণ করলেন

  স্বাধীন বাংলা নিউজ ১৮ নভেম্বর ২০২১ , ১:০৯ এএম অনলাইন সংস্করণ

চারশত হতদরিদ্র পরিবারের মাঝে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ চাউল বিতরণ করলেন

 

চারশত হতদরিদ্র পরিবারের মাঝে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ চাউল বিতরণ করলেন।   

   শাহাদত তালুকদার স্টাফ রিপোর্টারঃ   

বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ নালিতাবাড়ী উপজেলা শাখা ও শহর শাখা আয়োজনে, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান যুব ঐক্য পরিষদ এর সহযোগিতায় হতদরিদ্রদের মাঝে চাউল বিতরণ করা হয়। 


শেরপুরের নালিতাবাড়ি উপজেলায় ১৮ নভেম্বর বৃহস্পতিবার  সকালে পৌর শহরের জিউর মন্দিরে মাননীয় প্রধানমন্ত্রীর বরাদ্দকৃত জেলা প্রশাসকের মাধ্যমে বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ নালিতাবাড়ী উপজেলা শাখা ও শহর শাখা আয়োজনে, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান যুব ঐক্য পরিষদ এর সহযোগিতায় চারশত হতদরিদ্র নারী পুরুষদের মাঝে জি আর, এর চাউল বিতরণ করা হয়।        

উক্ত বিতরণে সভাপতিত্ব করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের অন্যতম সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজ কল্যাণ উপ কমিটির সদস্য বাবু গোপাল চন্দ্র সরকার। 

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার হেলেনা পারভিন। 

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ শেরপুর জেলা শাখার সভাপতি দেবাশিষ ভট্রাচার্য,জেলা শাখার সাধারণ সম্পাদক কানু চন্দ চন্দ্র।
আরও উপস্থিত ছিলেন নালিতাবাড়ী পৌর মেয়র আলহাজ্ব আবু বক্কর সিদ্দিক। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নালিতাবাড়ী শাখার সভাপতি অরুন চন্দ্র সরকার। 
সাধারণ সম্পাদক যোগেন চন্দ্র রায়। 

৪ মেঃটন চাল, ৪০০জন হতদরিদ্র নারী পুরুষের মাঝে ১০ কেজে করে চাউল বিতরণ করা হয়। 

এসময় বক্তব্যে কেন্দ্রীয় নেতা বাবু গোপাল চন্দ্র সরকার বলেন আমরা সব সময় খেটে খাওয়া অসহায় মানুষের কথা ভেবে রাজনীতি করি। তাদের জন্য কিছু করতে পেলে আমাদের রাজনীতি সার্থক।
আমাদের নেত্রী সাংসদ মতিয়া চৌধুরী আপার জন্য দোয়া করবেন।