নালিতাবাড়ী

বঙ্গবন্ধুর নামে গোল্ডকাপ অতিথি বিএনপি নেতা-প্রতিবাদে আওয়ামীলীগ নেতা।

  স্বাধীন বাংলা নিউজ ২২ জুলাই ২০২৩ , ৩:৩৯ পিএম অনলাইন সংস্করণ

বঙ্গবন্ধুর নামে গোল্ডকাপ অতিথি বিএনপি নেতা-প্রতিবাদে আওয়ামীলীগ নেতা।



বঙ্গবন্ধুর নামে গোল্ডকাপ অতিথি বিএনপি নেতা-প্রতিবাদে আওয়ামীলীগ নেতা।
বঙ্গবন্ধুর নামে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অতিথি বিএনপি নেতারা আর আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকা সত্ত্বেও আমন্ত্রণ না পেয়ে ক্ষিপ্ত এবং প্রতিবাদে উপজেলা আওয়ামীলীগের নেতারা। 
এমন ঘটনা ঘটেছে শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলাতে। 
সারা বাংলাদেশে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২৩ এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২৩ এর ইউনিয়ন/পৌরসভা এবং উপজেলা পর্যায়ে খেলা অনুষ্ঠিত হয়েছে। 
সেই ধারাবাহিকতায় নালিতাবাড়ী উপজেলার নয়াবিল ইউনিয়নে গত১৯ জুলাই নয়াবিল প্রাথমিক বিদ্যালয়ে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। উক্ত ফাইনাল খেলাতে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, এছাড়াও উপস্থিত ছিলেন নালিতাবাড়ী শহর বিএনপি সাবেক সাধারণ সম্পাদক , সাবেক মেয়র – এমপি প্রার্থী আনোয়ার হোসেন। 
 সামাজিক মাধ্যমে বিষয় টি জানাজানি হওয়ার পর আওয়ামীলীগ নেতাদের নজরে আসে। 
 এ বিষয়ে ক্ষিপ্ত হয়ে উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, বর্তমান উপজেলা আওয়ামীলীগের সদস্য আলহাজ্ব সরকার গোলাম ফারুক উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার কে ফোন কলের মাধ্যমে প্রতিবাদ জানিয়ে বলেন বঙ্গবন্ধু নামে খেলা আর আমাদের আওয়ামীলীগের নেতাকর্মী অবগত না- আমন্ত্রণও পেলো না আর বিএনপি নেতাকর্মী অতিথি হিসাবে ছিলো, যে বিএনপির নেতারা বঙ্গবন্ধু সহ তার সপরিবারকে হত্যা করেছিল সেই দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর নামে খেলা পরিচালিত হবে আর আওয়ামীলীগ নেতাদের আমন্ত্রণ থাকবে না এ বিষয়ে জানতে চেয়েছেন। 
এ নিয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি জনাব এইচ এম মোস্তফা কামালের সাথে যোগাযোগ করলে স্বাধীন বাংলা নিউজ কে জানান বিষয় টি আমি এই মাত্র অবগত হয়েছি দলীয় নেতাকর্মী নিয়ে বসে সিদ্ধান্ত নিব।
এছাড়াও এ নিয়ে প্রতিবাদ জানিয়েছেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মতিউর রহমান,সাবেক জেলা ছাত্রলীগের সহ সভাপতি ইয়াছিন আরাফাত প্রান্তিক সহ অন্যান্য নেতাকর্মী।
 এসব বিষয়ে উক্ত স্কুলের প্রধান শিক্ষকের সাথে মুঠো ফোনে বারবার যোগাযোগ করার চেষ্টা করা হলে কল রিসিভ করেননি।