নালিতাবাড়ী

সবার সহযোগিতায় শেরপুর জেলাকে উন্নয়ন করতে চাই:নালিতাবাড়ীতে নবাগত ডিসি আব্দুল্লাহ আল খায়রুম

  স্বাধীন বাংলা নিউজ ১ অগাস্ট ২০২৩ , ১১:০৪ পিএম অনলাইন সংস্করণ

সবার সহযোগিতায় শেরপুর জেলাকে উন্নয়ন করতে চাই:নালিতাবাড়ীতে নবাগত ডিসি আব্দুল্লাহ আল খায়রুম



সবার সহযোগিতায় শেরপুর জেলাকে উন্নয়ন করতে চাই:নালিতাবাড়ীতে  নবাগত ডিসি আব্দুল্লাহ আল খায়রুম

শেরপুরের নবাগত জেলা প্রশাসক (ডিসি) আব্দুল্লাহ আল খায়রুম বলেছেন, সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। একটা জেলা তথা দেশের উন্নয়নে এর বিকল্প নেই। সবাই যদি যার যার অবস্থান থেকে দায়িত্বশীল হয়ে কাজ করে তাহলেই দেশ উন্নত হবে।সবার সহযোগিতায় শেরপুর জেলাকে উন্নয়ন করতে চাই। জেলা প্রশাসকের কার্যালয়ের দরজা সবার জন্য উন্মুক্ত। সর্বসাধারণের পাশে জেলা প্রশাসন সবসময় থাকবে।
আজ মঙ্গলবার (১লা আগষ্ট)বিকালে শেরপুরের নালিতাবাড়ী উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) খৃষ্টাফার হিমেল রিছিলের সভাপতিত্বে উপজেলায় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, শিক্ষকমন্ডলী, ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
এছাড়াও বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোকছেদুর রহমান লেবু,ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আমিনুল ইসলাম,পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওয়াজ কুরুনী, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) জনাব রায়হানা ইয়াসমিন, সহকারী কমিশনার  ভূমি ইফফাত জাহান তুলি, নালিতাবাড়ী থানার ওসি এমদাদুল হক, উপজেলা কৃষি অফিসার আব্দুল ওয়াদুদ,সিনিয়র সাংবাদিক এম এ হাকাম হীরা,প্রেসক্লাব নালিতাবাড়ী সভাপতি মান্নান সোহেল, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির   প্রমুখ।                               
এসময় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, শিক্ষকমন্ডলী, ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, পৌরসভা, বীর মুক্তিযোদ্ধা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের পক্ষ থেকে নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়।