নালিতাবাড়ী

ধর্মীয় প্রতিষ্ঠানের জন্য নালিতাবাড়ীতে সংসদ উপনেতা মতিয়া চৌধুরী

  স্বাধীন বাংলা নিউজ ২৭ সেপ্টেম্বর ২০২৩ , ৪:৫৩ পিএম অনলাইন সংস্করণ

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার সকল ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন ও সংষ্কারের লক্ষ্যে আর্থিক অনুদানের চেক বিতরণ করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সংসদের উপনেতা বেগম মতিয়া চৌধুরী।

বুধবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা পরিষদের মুজিব শতবর্ষ মঞ্চে এসব অনুদানের চেক বিতরণ করা হয়।

নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা খৃষ্টফার হিমেল রিছিলের সভাপতিত্বে সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব অনুদানের চেক বিতরণ করেন। এতে উপজেলার ১২টি ইউনিয়ন ও ১টি পৌরসভার সকল মসজিদ, মন্দির, গীর্জা, এতিমখানা, কবরস্থান, শ্মশান ও ঈদগা মাঠের উন্নয়ন এবং সংষ্কারের লক্ষ্যে ৮৫৯টি ধর্মীয় প্রতিষ্ঠানে ১০ হাজার টাকা করে মোট ৮৬ লাখ ৮৫ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়। পরে তিনি নকলা উপজেলার সকল ধর্মীয় প্রতিষ্ঠানে আর্থিক অনুদানের চেক বিতরণ করেন।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নালিতাবাড়ী সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো: দিদারুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাজী আমিনুল ইসলাম, পৌর সভার মেয়র আবু বক্কর সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক ওয়াজ করুনী, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বকুল, হাজী মোশাররফ হোসেন।

এছাড়াও উপস্থিত ছিলেন সাবেক জেলা আওয়ামীলীগের নেতা আলহাজ্ব সরকার গোলাম ফারুক,পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক গোপাল চন্দ্র সরকার,কৃষকলীগ নেত্রী রাশিদা চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল ওয়াহাব, আব্দুল লতিফ, জাহাঙ্গীর আলম সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।