নালিতাবাড়ী

নালিতাবাড়ী উপজেলা আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল

  স্বাধীন বাংলা নিউজ ২২ মে ২০২৩ , ৭:৩৮ পিএম অনলাইন সংস্করণ

নালিতাবাড়ী উপজেলা আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল



নালিতাবাড়ী উপজেলা আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল।   
শেরপুরের নালিতাবাড়ী উপজেলা আওয়ামীলীগের আয়োজনে ২০ মে সোমবার বিকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি কে হত্যার হুমকির প্রতিবাদে সারাদেশের ধারাবাহিকতায় বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
বিক্ষোভ মিছিলটি পৌর শহরের প্রধান প্রধান সড়কে প্রদক্ষিন করে উপজেলা দলীয় কার্যালয়ের সামনে বক্তব্যের মধ্য দিয়ে কর্মসূচি সমাপ্তি করেন।
বিক্ষোভে অংশ গ্রহণ করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ এইচ এম মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক ওয়াজ কুরুনি, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বকুল, পৌর মেয়র আলহাজ্ব আবু বক্কর সিদ্দিক,সাবেক জেলা নেতা আলহাজ্ব সরকার গোলাম ফারুক, কেন্দ্রীয় নেতা বাবু গোপাল চন্দ্র সরকার প্রমুখ। 
এছাড়াও আওয়ামীলীগের অঙ্গসংগঠনের সফল নেতা কর্মী অংশগ্রহণ করেন।
দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে আজ সোমবার (২২ মে) সারাদেশে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে আওয়ামী লীগ।
১৯মে দলের দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ কর্তৃক প্রকাশ্য জনসভায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সোমবার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দেশের সকল জেলা/মহানগর, উপজেলায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচি দেন। 
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সংগঠনের সর্বস্তরের নেতাকর্মী ও সমর্থকদের এই কর্মসূচি যথাযথভাবে পালনের জন্য সাংগঠনিক নির্দেশনা প্রদান করেছিলেন