নালিতাবাড়ী

বিধবাপল্লীতে শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ।

  স্বাধীন বাংলা নিউজ ৪ ফেব্রুয়ারী ২০২৩ , ৭:৩০ পিএম অনলাইন সংস্করণ

বিধবাপল্লীতে শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ।



বিধবাপল্লীতে শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ। 
কাকরকান্দি ইউনিয়নের সোহাগপুর বিধবাপল্লীতে বসবাসরত বীরাঙ্গনা শহীদ জায়াদের মাঝে শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।
শনিবার ৪-২-২৩ নালিতাবাড়ী উপজেলা ট্রাক, ট্যাংকলড়ী, কাভার্টভ্যান মালিক সমিতি ও ট্রাক চালক শ্রমিক ইউনিয়নের আয়োজনে নালিতাবাড়ীর সহকারী কমিশনার (ভুমি) ঈফফাত জাহান তুলির সভাপতিত্বে এসব বিতরণ করা হয়।
বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মোবাইলে বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সংসদের উপনেতা বেগম মতিয়া চৌধুরী এমপি ।
প্রিয় অতিথির বক্তব্য রাখেন শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল হান্নান মিয়া, নালিতাবাড়ী পৌরসভার মেয়র আলহাজ্ব আবু বক্কর সিদ্দিক, নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াজ কুরুনী ও কাকরকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিয়ামুল কাউছার প্রমুখ।
এছাড়াও উপস্থিত ছিলেন ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক শামছুল আলম সওদাগর, ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক কামরুল হাসান জাবেদ, কৃষকলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ারুল মঞ্জিল, ক্রীড়া সংগঠক অসীম দত্ত হাবলু প্রমুখ। 
অনুষ্ঠানটির সার্বিক তত্বাবধান করেন নালিতাবাড়ী ট্রাক, ট্যাংকলড়ী ও কাভার্টভ্যান মালিক সমিতির সভাপতি অরুণ চন্দ্র সরকার।
এছাড়াও বিধবাপল্লীর ৩২ জন বীরাঙ্গণা শহীদ জায়াদের মাঝে শীতবস্ত্র হিসেবে একটি করে চাদর ও খাদ্য সামগ্রী হিসেবে চাল, ডাল, সয়াবিন তেল ও প্যাকেটজাত লবণ বিতরণ করা হয়।