নালিতাবাড়ী

গাঙচিল সাহিত্যাসর ও কমিটি গঠন

  স্বাধীন বাংলা নিউজ ৫ অগাস্ট ২০২৩ , ৩:২০ পিএম অনলাইন সংস্করণ

গাঙচিল সাহিত্যাসর ও কমিটি গঠন



গাঙচিল সাহিত্যাসর ও কমিটি গঠন
  শেরপুরের নালিতাবাড়িতে গাঙচিল সাহিত্য সংস্কৃতি পরিষদের আয়োজনে সাহিত্য আড্ডা ও কমিটি গঠন করা হয়েছে।
৪ আগস্ট শুক্রবার রাত ৮টায় নালিতাবাড়ি পৌর শহরের সেঁজুতি বিদ্যা নিকেতন প্রাঙ্গণে কবি ও সাংবাদিক মুনীরুজ্জামান মুনীরের সঞ্চালনায় এ সাহিত্য আড্ডার সভাপতিত্ব করেন বিশিষ্ট সাহিত্যিক অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক জোবায়দা খাতুন।
সাহিত্যালোচনা সভায় অতিথি ছিলেন কেন্দ্রীয় গাঙচিলের জেলা সমন্বয়ক ছড়াকার নূরুল ইসলাম মনি দাদু ভাই, জেলা শাখার সভাপতি কবি ও সাংবাদিক রফিক মজিদ, সাধারণ সম্পাদক কবি জাহাঙ্গীর আলম, কবি মহিউদ্দিন বিন জুবায়েদ,কবি রাবিউল ইসলাম, কবি হাসান শরাফত, নকলা উপজেলা শাখার সভাপতি কবি ও সাংবাদিক এম এ ফিরোজ প্রমূখ। 
আলোচনা সভা শেষে উপস্থিত কবি, সাহিত্যিক ও শিক্ষকদের মধ্যে স্বরচিত কবিতা পাঠ করা হয়। পরে কবি ও সাংবাদিক মুনীরুজ্জামান মুনীরকে আহ্বায়ক এবং কবি মাহমুদুল আহসানকে সদস্য সচিব করে ৯ সদস্যের গাঙচিলের নালিতাবাড়ি উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এ কমিটি আগামী ৩ মাসের মধ্যে নতুন সদস্য সংগ্রহ শেষে পূর্ণাঙ্গ কমিটি করে জেলা শাখার অনুমোদন গ্রহণ করবেন।
কমিটির অন্যান্যরা হলেন,প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, প্রভাষক ও কবি সামিউল হক, সাংবাদিক বিপ্লব দে কেটু, প্রভাষক ও কবি আব্দুল হান্নান, কবি মোজাহিদ আমীন,শিক্ষক ও আবৃত্তিকার জোবায়ের আহমেদ ও শিক্ষক সজল কর্মকার।