নালিতাবাড়ী

সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে নালিতাবাড়ী প্রেসক্লাব

  স্বাধীন বাংলা নিউজ ১৭ জুন ২০২৩ , ২:০৩ পিএম অনলাইন সংস্করণ

সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে নালিতাবাড়ী প্রেসক্লাব



সাংবাদিক নাদিম হত্যায় জড়িতদের গ্রেফতার ও শাস্তির দাবীতে নালিতাবাড়ী প্রেসক্লাবের মানব বন্ধন
বাংলা নিউজ টুয়েন্টিফোরডটকম এর জামালপুর প্রতিনিধি ও একাত্তর টেলিভিশন এর বকশিগঞ্জ প্রতিনিধি গোলাম রাব্বানী নাদিম হত্যার ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে শেরপুরের নালিতাবাড়ীতে।
আজ শনিবার (১৭ জুন) বেলা এগারোটার সময় নালিতাবাড়ী প্রেসক্লাবের আয়োজেন উপজেলা পরিষদের সামনে এ মানব বন্ধন করা হয়।
প্রেসক্লাবের সভাপতি আব্দুল মান্নানের সভাপতিত্বে মানব বন্ধনে বক্তব্য রাখেন- প্রেসক্লাবের ঊর্ধতন পরিষদের প্রধান কর্মকর্তা এমএ হাকাম হীরা, ঊর্ধতন পরিষদ কর্মকর্তা সামেদুল ইসলাম তালুকদার, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির, সহসভাপতি বিপ্লব দে কেটু, মাহফুজুর রহমান সোহাগ, টিআইবি’র সচেতন নাগরিক কমিটির সভাপতি আনম সাদরুল আহসান মাসুম, মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মশিউর রহমান মুছা, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মাসুদ কবীর প্রমুখ।
প্রেসক্লাবের সহসাধারণ সম্পাদক আব্দুল মোমেন এর সঞ্চলনায় এসময় অন্যান্যের মধ্যে প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ফরিদ আহম্মেদ, টিআইবি’র এড়িয়া কো-অর্ডিনেটর নাজমুল হকসহ প্রেসক্লাবের সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।
মানব বন্ধনে বক্তারা সাংবাদিক নাদিম হত্যায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে সাগর-রুনি হত্যাসহ সারাদেশে সাংবাদিক হত্যা ও নির্যাতনের ঘটনায় উদ্বেগ প্রকাশ করে বিচার দাবী করেন। এছাড়াও সাংবাদিক সুরক্ষা আইনের দাবীও জানান তারা।
প্রেসক্লাবের সভাপতি মান্নান সোহেল বক্তব্য দিতে গিয়ে বলেন ময়মনসিংহ বিভাগের মধ্যে নাদিম ছিলো অন্যায়ের সাথে আপোষহীন সাংবাদিক। সে শহীদ হয়েছে। তার হত্যার বিচার চেয়ে মানববন্ধন সমাপ্তি ঘোষণা করেছেন।