নালিতাবাড়ী

ঝিনাইগাতীতে পূজা মন্ডবে পুলিশ সুপারের উপহার সামগ্রী প্রদান

  স্বাধীন বাংলা নিউজ ২১ অক্টোবর ২০২৩ , ৯:০৮ পিএম অনলাইন সংস্করণ

ঝিনাইগাতীতে পূজা মন্ডবে পুলিশ সুপারের উপহার সামগ্রী প্রদান

মিজানুর রহমান, (ঝিনাইগাতী) শেরপুর প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতী উপজেলার ১৮টি পূজা মন্ডবে শেরপুরের পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম এর পক্ষ থেকে উপহার সামগ্রী প্রদান করা হয়েছে। ২১ অক্টোবর শনিবার বিকেলে এসব উপহার সামগ্রী প্রদান করা হয়।

থানার সুত্রে জানা গেছে, ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল আলম ভুইয়া’র নেতৃত্বে উপজেলার ৭ ইউনিয়নের ১৮টি পূজা মন্ডবে স্ব-স্ব বিটের দ্বায়িত্বপ্রাপ্ত অফিসারের মাধ্যমে শেরপুরের পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম এর পক্ষ থেকে দেয়া কেক প্রদান করা হয়। এতে সার্বিক সহযোগিতা করেন, এসআই রাজিব ভৌমিক ও মাসুদ রানা।

উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি গোপাল সেন গুপ্ত এবং সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায় তাদের ধর্মীয় বড় উৎসব শারদীয় দূর্গা পূজায় পুলিশ সুপার কর্তৃক উপহার পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল আলম ভুইয়া জানান, সুযোগ্য এসপি স্যারের সার্বিক সহযোগী ও নির্দেশনায় সনাতন ধর্মালীদের শারদীয় দূর্গোৎসব নির্বিঘ্নে পালনে আইন শৃংখলা বাহিনীর পক্ষ থেকে নেয়া হয়েছে কড়া নিরাপত্তা। এতে কেউ নাশকতার চেষ্টা করলে কাউকে ছাড় দেয়া হবেনা। এছাড়া যে কোন নাশকতা ঠেকাতে আমি ও আমার পুলিশ বাহিনী সর্বদা প্রস্তুত বলেও জানান তিনি।