নালিতাবাড়ী

নির্বাচনী সহিংসতায় উপজেলা আওয়ামীলীগের নেতার ছেলে আহত,নির্বাচনের পরে স্বতন্ত্র প্রার্থী কে সমাজচ্যুত করার দাবি

  স্বাধীন বাংলা নিউজ ৩ ডিসেম্বর ২০২১ , ৭:৫৮ পিএম অনলাইন সংস্করণ

নির্বাচনী সহিংসতায় উপজেলা আওয়ামীলীগের নেতার ছেলে আহত,নির্বাচনের পরে স্বতন্ত্র প্রার্থী কে সমাজচ্যুত করার দাবি

নির্বাচনী সহিংসতায় উপজেলা আওয়ামীলীগের নেতার ছেলে আহত,নির্বাচনের পরে স্বতন্ত্র প্রার্থী কে সমাজচ্যুত  করার দাবি। 
 
শাহাদত তালুকদার স্টাফ রিপোর্টারঃ   
শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ইউপি নির্বাচনে বাঘবের ইউনিয়নে ২৭ নভেম্বর স্বতন্ত্র প্রার্থী  হাফিজুর রহমান খোকন এর সমর্থকরা আওয়ামীলীগের মনোনীত প্রার্থী, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুস সবুর এর বাড়ির সামনে নির্বাচনী অফিসে হঠাৎ করেই  আক্রমণ করেন।  এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রিড়া সম্পাদক মুস্তাক আহমেদ এর ছেলে মাহমুদুল মুস্তাক প্রিন্স বয়স(১৬) তাকে চাপাতি দিয়ে কুপিয়ে আহত করা হয়।   . 
এই বিষয়ে নৌকার প্রার্থী সবুর বলেন আমার অফিসে স্বতন্ত্র প্রার্থী হাফিজুর রহমান খোকন এর হুকুমে তার সন্ত্রাসীরা আক্রমণ করেন । আমাদের উপজেলা  নেেতা মুস্তাক আহামেদ এর ছেলে কে চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেন। 
এই বিষয়ে স্বতন্ত্র প্রার্থী হাফিজুর রহমান খোকন অভিযোগ অস্বীকার করে বলেন  হয়তো কিছু ঝামেলা হয়েছে। কিন্ত আমাদের ছেলেদের উপর তারা আগে হামলা করেছিল।
এই সহিংসতা নিয়ে ৩ডিসেম্বর শুক্রবার উত্তর রানিগাও ইউপি চেয়ারম্যান সবুর এর বাড়ি আর স্বতন্ত্র প্রার্থী হাফিজুর রহমান খোকন এর বাড়ি একি গ্রামে একি সমাজে থাকায় এলাকার মসজিদে জুম্মার নামাজে পূর্বে  মুস্তাক আহামেদ এলাকা বাসির কাছে দাবি জানান আমার এই ছোট অল্প বয়সের ছেলেকে সন্ত্রাসীদের দিয়ে হত্যা করার উদ্দেশ্যে যে ভাবে কুপিয়েছে, তার কি অপরাধ ছিলো! আমার ছেলে ৭ দিন যাবত হাসপাতালে চিকিৎসা অবস্থায় রয়েছেন। আমি এই সন্ত্রাসীর বিচার চাই আপনাদের কাছে। তাকে সমাজ  সমাজচ্যুত করা হোক। 
এই বিষয়ে চেয়ারম্যান সহমত জানান।