নালিতাবাড়ী

স্থানীয় সাংসদ অগ্নিকন্যার নির্দেশে আত্মহননকারী কৃষক সফিউদ্দিনের পরিবারকে নগদ অর্থ প্রদান

  স্বাধীন বাংলা নিউজ ২০ ফেব্রুয়ারী ২০২২ , ৯:১৯ পিএম অনলাইন সংস্করণ

স্থানীয় সাংসদ অগ্নিকন্যার নির্দেশে আত্মহননকারী কৃষক সফিউদ্দিনের পরিবারকে নগদ অর্থ প্রদান



স্থানীয় সাংসদ অগ্নিকন্যার নির্দেশে আত্মহননকারী কৃষক সফিউদ্দিনের পরিবারকে নগদ অর্থ প্রদান ।
 শাহাদত তালুকদার স্টাফ রিপোর্টারঃ   
নালিতাবাড়ী উপজেলার মানিকচাঁদপাড়া গ্রামে সেচপাম্প নিয়ে দ্বন্দ্বে প্রতিপক্ষের চাপে ফাঁসির মঞ্চ বানিয়ে আত্মহননকারী কৃষক সফিউদ্দিনের বাড়িতে স্বজনদের সমবেদনা এবং আর্থিক সহযোগিতা করতে স্থানীয় সাংসদ কৃষিমন্ত্রী অগ্নি কন্যা মতিয়া চৌধুরীর নির্দেশে উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মী ২০ফেব্রুয়ারি রবিবার বিকালে আগমন করেন। 
 আত্মহননকারী কৃষক সফিউদ্দিনের স্ত্রী আবেদা বেগমের হাতে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোশারফ হোসেন পঞ্চাশ হাজার টাকা তুলে দেন। 
এছাড়াও অন্যান্য সংগঠন থেকে ২০ হাজার টাকা মোট ৭০ হাজার টাকা তুলে দেওয়া হয়। 
     
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াজ কুরুনী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক,দুইবারের সফল সাবেক ইউপি চেয়ারম্যান প্রভাষক ফারুক আহমেদ বকুল। 
আরও উপস্থিত ছিলেন নয়াবিল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুরু ইসলাম, সেচ্ছাসেবীলীগের সভাপতি মতিউর রহমান,     ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল মমিন লিক্সন সহ অন্যান্য নেতাকর্মী।                                         
 আত্মহননকারী কৃষক সফিউদ্দিনের স্ত্রী আবেদা বেগম স্থানীয় সাংসদ এর সাথে মুঠোফোনে কথা বলে তার স্বামী যে কারনে আত্বহত্যা করেছিলো তার সমাধান চাই এবং অগ্নিকন্যা এবং উপজেলা নেতাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন ।    
সবশেষ আত্মহননকারী কৃষক সফিউদ্দিনের কবর জিয়ারত করেন উপজেলা নেতাকর্মীরা।
 
উল্লেখ্য, গত ২ ফেব্রুয়ারী বুধবার ভোররাতে কৃষক সফিউদ্দিন সেচপাম্প নিয়ে দ্বন্দ্বে প্রতিপক্ষের চাপে নিজে ফাঁসির মঞ্চ বানিয়ে ফসলের মাঠে আত্মহত্যা করেন। এ ঘটনায় অভিযুক্ত স্থানীয় ইউপি সদস্য মজিবর রহমান ও প্রতিপক্ষ আহাম্মদ আলীকে আসামী করে আত্মহত্যায় প্ররোচনার দায়ে মামলা দায়ের করা হয়েছে।