নালিতাবাড়ী

নালিতাবাড়ীতে প্রতিরোধ যোদ্ধাদের মতবিনিময় সভা

  স্বাধীন বাংলা নিউজ ২৩ ফেব্রুয়ারী ২০২২ , ৭:৪১ পিএম অনলাইন সংস্করণ

নালিতাবাড়ীতে প্রতিরোধ যোদ্ধাদের মতবিনিময় সভা



নালিতাবাড়ীতে প্রতিরোধ যোদ্ধাদের মতবিনিময় সভা। 
শাহাদত তালুকদার স্টাফ রিপোর্টারঃ   
 ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যার সশস্ত্র প্রতিবাদকারী সংগঠন প্রতিরোধ যোদ্ধা পরিষদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের নালিতাবাড়ীতে। 
বুধবার২৩ ফেব্রুয়ারী দিনব্যাপী বারমারী মিশন হলরুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
কেন্দ্রীয় প্রতিরোধ যোদ্ধা পরিষদের সভাপতি আনোয়ারুল হক সেলিম তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথির রাখেন প্রতিরোধ যোদ্ধা পরিষদের সাধারণ সম্পাদক বাবু মানু মজুমদার প্রমপি।
এছাড়াও উপস্থিত ছিলেন নকলা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা প্রতিরোধ যোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ ।    বীরমুক্তিযোদ্ধা খন্দকার মোখলেছুর রহমান মনি, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা গোপাল চন্দ্র সরকার, নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক, নালিতাবাড়ী থানার ওসি বছির আহামেদ বাদল, পৌর মেয়র আবুবক্কর সিদ্দিক, ও তাপস কুমার সাহা প্রমুখ।
এসময় বক্তারা বলেন, বঙ্গবন্ধুকে স্বপরিবারের নৃশংসভাবে হত্যার বিচার হলেও তার হত্যার প্রতিবাদকারীদের জন্য বঙ্গবন্ধুকন্যা ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা কিছুই করেননি। তারা আরো বলেন আমাদের বিশ্বাস প্রধানমন্ত্রী প্রতিরোধ যোদ্ধাদের ভাগ্য উন্নয়নের জন্য অবশ্যই কিছু একটা করবেন। মতবিনিময় সভায় ময়মনসিংহ বিভাগের প্রায় ২ শতাধিক প্রতিরোধ যোদ্ধা অংশ গ্রহন করেন।