নালিতাবাড়ী

ময়মনসিংহ বিভাগের সাংগঠনিক দ্বায়িত্ব পেলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সোহেল রানা মিঠু

  স্বাধীন বাংলা নিউজ ৯ মার্চ ২০২২ , ৬:১৯ পিএম অনলাইন সংস্করণ

ময়মনসিংহ বিভাগের সাংগঠনিক দ্বায়িত্ব পেলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সোহেল রানা মিঠু



ময়মনসিংহ বিভাগের সাংগঠনিক দ্বায়িত্ব পেলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সোহেল রানা মিঠু। 

শাহাদত তালুকদার স্টাফ রিপোর্টারঃ   
বাংলাদেশ জাতীয় পার্টী কেন্দ্রীয় সদস্য শেরপুরের নালিতাবাড়ী উপজেলার সন্তান,সাবেক উপজেলা জাতীয় পার্টী সাধারণ সম্পাদক সোহেল রানা মিঠুকে ময়মনসিংহ বিভাগের সাংগঠনিক সদস্য পদে  অন্তভূক্তিকরন করেন কেন্দ্রীয় জাতীয় পার্টী।  
  
গত ৬মার্চ২০২২,আনুষ্ঠানিক ভাবে এই দ্বায়িত্বটি দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব, ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক টিমের আহবায়ক জনাব, ফখরুল ইমাম এমপি ও বিভাগীয় সাংগঠনিক টিমের সদস্য সচিব জাতীয় পার্টি কেন্দ্রীয় ভাইচ চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ, চেয়ারম্যান এর ব্যাক্তিগত চিকিৎসক শহীদ মুনসুর আলী মেডিকেল কলেজ এর সহযোগী অধ্যাপক ডাঃ মোস্তাফিজুর রহমান আকাশ সহ অন্যান্য নেতৃবৃন্দ   । 
জনাব সোহেল রানা মিঠু বলেন আমি সব সময় সততার সাথে দলের দ্বায়িত্ব পালন করে যাচ্ছি, আর তার জন্য আজ এই দ্বায়িত্ব টি কেন্দ্রীয় ভাবে আমাকে দিয়েছে সবার কাছে দোয়া চাই সঠিক ভাবে যেনো পালন করতে পারি।   
এই বিষয়ে নালিতাবাড়ী উপজেলা জাতীয় পার্টী  সভাপতি এডভোকেট আক্কাস আলী  বলেন আমাদের অহংকার, আমাদের প্রাপ্তি সোহেল রানা মিঠু, আমরা খুব আনন্দিত খবরটি পেয়ে।            
সোহেল রানা মিঠু গত উপজেলা নির্বাচনে   জাতীয় পার্টীর দলীয় সাপোর্টে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ গ্রহণ করেছিলেন।