নালিতাবাড়ী

নালিতাবাড়ীতে সামাজিক সম্প্রীতি সমাবেশ ও র‌্যালি।

  স্বাধীন বাংলা নিউজ ২০ সেপ্টেম্বর ২০২২ , ৮:৩২ এএম অনলাইন সংস্করণ

নালিতাবাড়ীতে সামাজিক সম্প্রীতি সমাবেশ ও র‌্যালি।



নালিতাবাড়ীতে সামাজিক সম্প্রীতি সমাবেশ ও র‌্যালি। 
শেরপুরের নালিতাবাড়ীতে সামাজিক সম্প্রীতি সমাবেশ ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। ১৯ সেপ্টেম্বর সোমবার  উপজেলা প্রশাসনের উদ্যোগে এ কর্মসূচি পালিত হয়।
সামাজিক সম্প্রীতি অনুষ্ঠানের প্রধান উপদেষ্টা আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য,সাবেক সফল কৃষি মন্ত্রী, নকলা নালিতাবাড়ীর এমপি অগ্নি কন্যা   মতিয়া চৌধুরি ও উপদেষ্টা উপজেলা পরিষদের চেয়াম্যান মোকছেদুর রহমান লেবুর তত্বাবধানে র‌্যালী পরবর্তী সমাবেশের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হেলেনা পারভীন।
উপজেলা পরিষদ সভাকক্ষ তেপান্তরে আয়োজিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এমদাদুল হক, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আব্দুস সবুর, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক ফারুক আহমেদ বকুল, বাংলাদেশ পূজা উদযাপন কমিটি নালিতাবাড়ী শাখার সভাপতি বাবু অরুণ চন্দ্র সরকার, সাধারণ সম্পাদক যোগেন চন্দ্র রায়, ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফ, আসাদুজ্জামান মাস্টার, বিল্লাল হোসেন, আব্দুল মজিদ, মঞ্জুর আল মামুন প্রমূখ।
এছাড়া সমাবেশ ও র‌্যালিতে উপজেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক নেতা, মন্দিরের পুরোহিত, বৌদ্ধ ধর্মীয় গুরু, বীর মুক্তিযোদ্ধা, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, পেশাজীবী, সাংবাদিক, পুলিশ, আনসার বাহিনী, গ্রামপুলিশ ও শিক্ষক-শিক্ষার্থীসহ সর্বস্তরের জনগণ অংশ নেন। 
সামাজিক মূল্যবোধকে অক্ষুন্ন রেখে দলমত ধর্ম নির্বিশেষে সামাজিক সম্প্রীতি বজায় রাখার উদ্দেশ্যে এই সমাবেশ করা হয়।অসাম্প্রদায়িক এই দেশে সকলে যেন শান্তিপূর্ণভাবে তাদের উৎসবাদি ও ধর্মীয় আচার অনুষ্ঠান করতে পারে এ বিষয়ে আলোকপাত করেন। 
এসময় অনুষ্ঠানে সমাজের অভিভাবক হিসেবে প্রতিবেশি, শিক্ষক, সংবাদকর্মী, রাজনীতিবিদ হিসেবে সমাজে সম্প্রীতি বজায় রাখার জন্য সকলের বিবেক কে জাগ্রত করার আহবান জানানো হয়।