নালিতাবাড়ী

উপজেলা আওয়ামীলীগ যথাযথ মর্যাদার মধ্য দিয়ে শেষ বিদায় দিলেন আমান উল্লাহ বাদশা কে

  স্বাধীন বাংলা নিউজ ৩১ মার্চ ২০২২ , ২:৩২ পিএম অনলাইন সংস্করণ

উপজেলা আওয়ামীলীগ যথাযথ মর্যাদার মধ্য দিয়ে শেষ বিদায় দিলেন আমান উল্লাহ বাদশা কে

উপজেলা আওয়ামীলীগ যথাযথ মর্যাদার মধ্য দিয়ে শেষ বিদায় দিলেন আমান উল্লাহ বাদশা কে।  

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ৫নং রামচন্দ্রকুড়া-মন্ডলিয়াপাড়া ইউপি চেয়ারম্যান আমান উল্লাহ বাদশা কে যথাযথ মর্যাদায় শেষ বিদায় দিলেন উপজেলা আওয়ামীলীগ ।
 দূরারোগ্য মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে ৩০ মার্চ বুধবার সকালে রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় লাইফ সাপোর্টে তিনি মারা যান । 
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর।
নালিতাবাড়ী উপজেলা আওয়ামীলীগ তার মৃতুতে  গভীর শোক প্রকাশ জানিয়ে মাইকিং করেন এবং জানাযায় নামাজে অংশ গ্রহণ করেন ও শ্রদ্ধাঞ্জলি দিয়ে থাকেন। 
উক্ত জানাযায় স্থানীয় সাংসদ অগ্নি কন্যা মতিয়া চৌধুরী  মুঠো ফোনে  স্মৃতিচারণ করেন ইউপি চেয়ারম্যান আমান উল্লাহ বাদশা কে নিয়ে।  
উপজেলা আওয়ামীলীগের সভাপতি জিয়াউর মাষ্টার, নকলা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্না, পৌর মেয়র আলহাজ্ব আবু বক্কর সিদ্দিক, জেলা আওয়ামীলীগের সদস্য আলহাজ্ব সরকার গোলাম ফারুক, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোশারফ হোসেন, ওয়াজ কুরুনী সাংগঠনিক সম্পাদক, দুইবারের সফল সাবেক ইউপি চেয়ারম্যান প্রভাষক ফারুক আহমেদ বকুল সহ অন্যান্য নেতাকর্মী আত্বীয়সজন স্মৃতিচারণ বক্তব্য দিয়ে থাকেন।                                         
পারিবারিক সূত্র জানায়, গত দুই বছরের অধিক সময় ধরে তিনি শারিরিক নানা সমস্যায় ভোগছিলেন। গেল বছর তিনি ভারতে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেন। এরপর তৃতীয় ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নিয়ে তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। এর আগে তিনি ওই ইউনিয়নের আরও একবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। এছাড়াও তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং নাকুগাঁও আমদানী রফতানীকারক সমিতির সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন।