নালিতাবাড়ী

নালিতাবাড়ীতে কমিউনিটি পুলিশিং ডে পালিত

  স্বাধীন বাংলা নিউজ ২৯ অক্টোবর ২০২২ , ৫:৩৮ পিএম অনলাইন সংস্করণ

নালিতাবাড়ীতে কমিউনিটি পুলিশিং ডে পালিত



নালিতাবাড়ীতে কমিউনিটি পুলিশিং ডে পালিত। 
কমিউনিটি পুলিশের মূলমন্ত্র শান্তি-শৃঙ্খলা সর্বত্র’ এই প্রতিপাদ্যে পালিত হলো ২৯অক্টোবর শনিবার কমিউনিটি পুলিশিং ডে-২০২২।
পুলিশের সঙ্গে জনগণের সম্পৃক্ততা বৃদ্ধি ও অপরাধ দমনের অন্যতম কৌশল হিসেবে কমিউনিটি পুলিশি বিশেষ ভূমিকা পালন করে আসছে। প্রতিবছর অক্টোবর মাসের শেষ শনিবার জনগণকে সঙ্গে নিয়ে এ দিবসটি পালন করে থাকে বাংলাদেশ পুলিশ।
শেরপুরের নালিতাবাড়ী থানার আয়োজনে দিবস টি উপলক্ষে শুভারম্ভ হয় বর্ণাঢ্য শোভাযাত্রার মাধ্যমে। 
সকাল ১১ ঘটিকায় নালিতাবাড়ী থানা থেকে শোভাযাত্রাটি বের হয়ে উপজেলা পরিষদের সামনে এসে সমাপ্তি হয়।শোভাযাত্রায় অংশ গ্রহণ করেন সহকারি অতিরিক্ত পুলিশ সুপার আফরুজা নাজনিন,নালিতাবাড়ী কমিউনিটি পুলিশের সভাপতি ফজলুল হক, সাধারণ সম্পাদক ডা. বিল্লাল চৌধুরী, নালিতাবাড়ী থানার ওসি এমদাদুল হক। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াজ করুনী সহ ১২ ইউনিয়ন এর চেয়ারম্যান,থানার সকল কর্মকর্তা, মেম্বার, গ্রাম পুলিশসহ রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। 
শোভাযাত্রাটি শেষ করে কমিউনিটি পুলিশ ডে উপলক্ষে সংক্ষিপ্ত বক্তব্যে সহকারি পুলিশ সুপার আফরুজা নাজনিন বলেন,পুলিশ সব সময় আপনাদের জন্য কাজ করতে প্রস্তুত রয়েছে, পুলিশ কে তথ্য দিয়ে সহযোগিতা করার অনুরোধ রাখেন।কমিউনিটি পুলিশের সভাপতি ফজলুল হক বলেন,পুলিশের একার পক্ষে আইন শৃঙ্খলা রক্ষা করা সম্ভব না,তাই সবাই মিলে সহযোগিতা করার জন্য অনুরোধ করেন।