নালিতাবাড়ী

নালিতাবাড়ীতে বড় ভাইয়ের উপর অভিযোগ তুলে সংবাদ সম্মেলন প্রেসক্লাবে

  স্বাধীন বাংলা নিউজ ৮ ফেব্রুয়ারী ২০২৩ , ৭:৫০ পিএম অনলাইন সংস্করণ

নালিতাবাড়ীতে বড় ভাইয়ের উপর অভিযোগ তুলে সংবাদ সম্মেলন প্রেসক্লাবে



নালিতাবাড়ীতে ভাইয়ের উপর অভিযোগ তুলে সংবাদ সম্মেলন প্রেসক্লাবে । 
নালিতাবাড়ী পৌর শহরে বড় ভাই ফারুক হোসেন নামে এক ব্যক্তির উপর ছোট ভাই জলিয়াতির অভিযোগ তুলে প্রাপ্ত ওএমএস ডিলারের লাইসেন্স বাতিল এবং চলমান চাল বরাদ্দ ও বিতরন স্থগিত করার জন্য সংবাদ সম্মেলন করেন।
৮ফেব্রুয়ারি বিকাল ৪ঃ৩০ মিনিটের সময় নালিতাবাড়ীর প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলনটি করে থাকেন। 
শহরের গড়কান্দার এলাকায় স্থায়ী বাসিন্দা মারুফ হোসেন সংবাদ সম্মেলনে তার লিখিত বক্তব্যে বলেন ১৯/০৯/২০১৭ ইং তারিখে উপজেলা নির্বাহী অফিসারের কর্য্যলয় হতে ১৩২ নাম্বার স্মারকে মোট তিনজনকে ওএমএস ডিলার নিয়োগ প্রদান করেন,তার মধ্যে আমি মারুফ হোসেন একজন,আমার ব্যক্তিগত সমস্যার কারনে – পিতা কে অবগত করে পারিবারিক ভাবে সবার সিদ্ধান্তে নিয়ে কিছুদিনের জন্য বড় ভাই ফারুক হোসেন কে দিয়ে ডিলারটি পরিচালনা করি। কিন্তু আমার এই সরলতার সুযোগ নিয়ে আমার ভাই ফারুক হোসেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক অফিস থেকে অর্থের বিনিময়ে নিজ নামে করিয়ে নেয়।তবে কোন অন্যায়ের কারনে আমি মারুফ হোসেনের ডিলার বাতিল করা হয় সেটা আমাকে কোন নোটিশের মাধ্যমে জানানো হয় নি। গোপনেই কাজটি সম্পুর্ন করেন ফারুক হোসেন।
এতে করে জালিয়াতি করেছে বলে অভিযোগ করেন মারুফ হোসেন,তাই ফারুক হোসেনের লাইসেন্স বাতিল করে পুনরায় বৈধভাবে তার নিজ নামে ডিলার পুর্নবহাল করার আবেদন জানায়। 
তথ্য নিয়ে জানাযায় এই বিষয় টি নিয়ে পারিবারিক ভাবে সামাজিক ভাবে প্রশাসনিক ভাবেও সমাধানের চেষ্টা করেও ব্যর্থ হয়েছে।