নালিতাবাড়ী

অগ্নি কন্যা মতিয়া চৌধুরী বদিউজ্জামান বাদশা কে দেখতে গেলেন বাংলাদেশ মেডিকেল হাসপাতালে

  স্বাধীন বাংলা নিউজ ১৯ নভেম্বর ২০২১ , ১১:৪৭ পিএম অনলাইন সংস্করণ

অগ্নি কন্যা মতিয়া চৌধুরী বদিউজ্জামান বাদশা কে দেখতে গেলেন বাংলাদেশ মেডিকেল হাসপাতালে



নকলা- নালিতাবাড়ী সাংসদ অগ্নি কন্যা মতিয়া চৌধুরী বদিউজ্জামান বাদশা কে দেখতে গেলেন বাংলাদেশ মেডিকেল হাসপাতালে । 
শাহাদত তালুকদার স্টাফ রিপোর্টারঃ    
১৯ নভেম্বর শুক্রবার বাংলাদেশ মেডিকেল হাসপাতালে বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক সফল কৃষিমন্ত্রী নকলা নালিতাবাড়ীর সাংসদ অগ্নি কন্যা বেগম মতিয়া চৌধুরী দেখতে গেলেন সাবেক উপজেলা চেয়ারম্যান বদিউজ্জামান বাদশাহকে।
                          
কৃষিবিদ বদিউজ্জামান বাদশা শারীরিক ভাবে গুরুতর অসুস্থ হয়ে দীর্ঘদিন যাবত চিকিৎসাধীন রয়েছেন।
বর্তমানে বাংলাদেশ মেডিকেল হাসপাতালে ভর্তি রয়েছে।    
কৃষিবিদ বদিউজ্জামান বাদশা নালিতাবাড়ী সন্তান,তিনি উপজেলার সাবেক চেয়ারম্যান ছিলেন, তিনি একজন কৃষিবিদ ও কেন্দ্রীয় কৃষক লীগের নেতা। 
বদিউজ্জামান বাদশা শারিরীক অবস্থার খোঁজ খবর নেওয়ার জন্য বাংলাদেশ মেডিকেল হাসপাতালে অগ্নি কন্যা মতিয়া চৌধুরী এমপি  যান।
যাওয়ার পর বদিউজ্জামান বাদশাহ সাথে ইশারায় কথা বলেন, এসময় সাথে ছিলেন বদিউজ্জামান বাদশার ছেলে ভাষণ । ভাষণ এর সাথে যোগাযোগ করলে জানা যায়, অগ্নি কন্যার উপস্থিতিতে তারা অনেক খুশি হয়েছেন। তার বাবাও অনেক খুশি হয়েছেন ।অগ্নি কন্যা তাদের পরিবারকে ধৈর্য ধরতে বলেছেন এবং পরিবার সম্পর্কে খোঁজখবর নিয়েছেন। ভাষণ আরও বলেন, মেডাম এর সাথে আমার বাবা রাজনীতি করেছেন,তার সাথে আমাদের পারিবারিক সম্পর্ক অনেক আগে থেকেই, আমার বাবা যখন উপজেলা চেয়ারম্যান ছিলেন, তখনও আমাকে বাসায় নিয়ে পরিচয় করিয়ে দিয়েছিলেন। ওনার প্রতি আমরা হ্যাপি।       
তথ্যঃ বদিউজ্জামান বাদশা প্রথমে করোনা ভাইরাসে আক্রান্ত হন। কিন্তু বিষয়টি টের পাওয়ার আগেই ডেঙ্গু জ্বরেও আক্রান্ত হয়ে পড়ে। এরপর তাকে প্রথমে ৩১ সেপ্টেম্বর মিরপুরের বারডেম হাসপাতালে ও পরে ধানমন্ডিস্থ ডা. আনোয়ার খান মডার্ণ হাসপাতালে ভর্তি করা হয়।  
পরে তার অবস্থার অবনতি হলে ২২ অক্টোবর তাকে ভারতের চেন্নাইয়ের এ্যাপোলা হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে পরীক্ষা-নিরীক্ষায় জানা যায়, করোনা ও ডেঙ্গু রোগে আক্রান্ত হওয়ার প্রায় দু’মাস আগেই তার অগ্নাশয়ে টিউমার হয়েছিল এবং বায়োপসি পরীক্ষায় তার লিভার ক্যান্সার শনাক্ত হয়। ফলে সেখানকার চিকিৎসকদের পরামর্শে তাকে দেশে ফিরিয়ে আনা হয়।