নালিতাবাড়ী

নালিতাবাড়ীতে ভারতীয় মদ সহ হাতেনাতে গ্রেফতার ব্যবসায়ী

  স্বাধীন বাংলা নিউজ ২৬ সেপ্টেম্বর ২০২৩ , ২:৪৭ এএম অনলাইন সংস্করণ


শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় সীমান্তবর্তী এলাকা থেকে প্রতিনিয়ত মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করছে নালিতাবাড়ী থানা পুলিশ। সেই ধারাবাহিকতায় আবারও ৫২ বোতল বিদেশী মদসহ আমিনুল ইসলাম (২৮) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার হয়েছে।

সোমবার (২৫ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে এগারোটার দিকে পোড়াগাঁও ইউনিয়নের বুরুঙ্গা কালাপানি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে বুরুঙ্গা কালাপানি এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে থানা পুলিশ।


এসময় কালাপানি বেকারী এলাকায় কয়েকজন মাদক কারবারী বস্তাভর্তি ভারতীয় মদ নিয়ে পাচারের অপেক্ষায় ছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে গেলেও পুলিশের হাতে মদসহ ধরা পড়ে শেরপুর সদর উপজেলার পাকুরিয়া ভাটিপাড়ার আমিনুল ইসলাম। পরে তার সঙ্গে থাকা বস্তা তল্লাসী করে ৫২ বোতল ভারতীয় রয়েল স্টেজ মদ জব্দ করা হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

বিষয়টি নিশ্চিত করেছেন থানার ওসি এমদাদুল হক তিনি জানান বাংলাদেশ – ভারত সীমান্তবর্তী এলাকায় এর আগেও অনেকগুলো অভিযান পরিচালনা করে মাদক সহ ব্যাবসায়ীদের গ্রেফতার করেছি। তাই সব সময় নজরদারিতে রাখি এসব এলাকা। তার ধারাবাহিকতায় আজও তথ্য পেয়ে থাকি
বস্তাভর্তি মদের বোতল নিয়ে রাস্তার পাশে দাড়িয়ে যানবাহনের জন্য অপেক্ষা করছিল মাদক কারবারীরা। তখনই অভিযান চালানো হয়।