নালিতাবাড়ী

নালিতাবাড়ীতে গাঁজা সেবনকারীর কারাদন্ড।

  স্বাধীন বাংলা নিউজ ৩০ মার্চ ২০২৩ , ৬:৪৪ পিএম অনলাইন সংস্করণ

নালিতাবাড়ীতে গাঁজা সেবনকারীর কারাদন্ড।



নালিতাবাড়ীতে গাঁজা সেবনকারীর কারাদন্ড। 
নালিতাবাড়ী প্রতিনিধিঃ শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলায় গাঁজা সেবন করার অপরাধে মোঃ ফারুক আহমেদ (৩৬) নামক এক সেবনকারীকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১০০ টাকা অর্থদন্ডে দন্ডিত করা হয়েছে। বৃহস্পতিবার (৩০ মার্চ) সকালে উপজেলার রামচন্দ্রকুড়া ইউনিয়নের মন্ডলিয়াপাড়া এলাকায় টাস্কফোর্সের অভিযানে এই দন্ডাদেশ প্রদান করেন নালিতাবাড়ী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খৃষ্টফার হিমেল রিছিল। দন্ডিত সেই অপরাধী উক্ত মন্ডলিয়াপাড়ার কাসেম আলী ফকিরের ছেলে। 
সূত্রমতে জানা যায়, নালিতাবাড়ী উপজেলার রামচন্দ্রকুড়া ইউনিয়নের মন্ডলিয়াপাড়া এলাকায় বৃহস্পতিবার সকালে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও নালিতাবাড়ী থানা পুলিশের যৌথ টাস্কফোর্স অভিযান পরিচালিত হয়। 
অভিযান চলাকালীন সময় মন্ডলিয়াপাড়া এলাকায় মোঃ ফারুক আহমেদ নামের এক ব্যক্তিকে গাঁজা সেবনরত অবস্থায় হাতেনাতে আটক করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত ওই ফারুক আহমেদকে গাঁজা সেবনের দায়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ মোতাবেক ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১০০ টাকা অর্থদণ্ডে দন্ডিত করা হয়। 
উক্ত অভিযানের পরবর্তীতে নালিতাবাড়ী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খৃষ্টফার হিমেল রিছিল বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণের জন্য এ ধরনের অভিযান অব্যাহত রাখবো।