নালিতাবাড়ী

বিনা প্রতিবন্ধী নালিতাবাড়ী থেকে বাবার কাছে হস্তান্তর।

  স্বাধীন বাংলা নিউজ ১৭ সেপ্টেম্বর ২০২২ , ২:৪৩ পিএম অনলাইন সংস্করণ

বিনা প্রতিবন্ধী নালিতাবাড়ী থেকে বাবার কাছে হস্তান্তর।

বিনা প্রতিবন্ধী নালিতাবাড়ী থেকে বাবার কাছে হস্তান্তর। 

প্রতিবন্ধী নাম বিনা(১০),বাবার নাম আনোয়ার হোসেন, বাড়ি জামালপুর জেলার ফেরিঘাট এলাকায়।
উক্ত মেয়েটি নালিতাবাড়ী আড়াইয়ানি বাজারে দুইদিন ধরে ঘুরাঘুরি করতে দেখা যায়। 
বাক ও বুদ্ধি প্রতিবন্ধী হওয়ায় সে তার নাম ঠিকানা প্রকাশ করতে পারেনি। তবে সে তার পরিবারের নিকট ফিরে যাওয়ার জন্য ব্যাকুল ছিলো,বিষয়টি এলাকাবাসী লক্ষ্য করেন। জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ইয়াছিন আরাফাত প্রান্তিক নজরে আনেন এবং তিনি তার নিজ ফেসবুক আইডি থেকে পোস্ট দেন তার বাবা মা কে অবগত করার জন্য। এর পর কেন্দ্রীয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মুজাহিদুল ইসলাম সোহাগ, প্রভা। এর পর..               
ফেসবুকের মাধ্যমে তার বাবা জানতে পেরে শুক্রবার মধ্যরাতে চলে আসেন মেয়েকে ফিরে পেতে।     
বিনা পিতাকে কাছে পেয়ে প্রতিবন্ধী হলেও তার পিতার প্রতি ভালোবাসার যে বহিঃপ্রকাশ, সেটা দেখে উপস্থিত সকলের মধ্যেই কমবেশি একটা অন্যরকম অনুভূতি কাজ করছিলো। মেয়েটির পিতা মাতা তাদের মেয়েকে হারিয়ে পাগলের মতো যখন সকল সম্ভাব্য স্থানে খুঁজে হতাশ, তখন ফেসবুকের কল্যাণে তারা জানতে পারেন, তাদের হারিয়ে যাওয়া আদরের সন্তানটি নালিতাবাড়ি থানার আড়াই আনি এলাকায় অবস্থান করছে।
 মধ্য রাতে  মেয়েটির বাবা আড়াই আনি বাজারে পৌঁছাইলে তার নিকট তার আদরের কন্যাকে হস্তান্তর করা হয়।
এসময় উপস্থিত ছিলেন নালিতাবাড়ী থানার ওসি এমদাদুল হক, প্রেসক্লাব নালিতাবাড়ীর সভাপতি আব্দুল মান্নান সোহেল, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ইয়াছিন আরাফাত প্রান্তিক, উপজেলা শেখ রাসেল এর সভাপতি ইউসুফ সহ এলাকা বাসি,               
এসময় ধন্যবাদ জানান ওসি এবং প্রেস ক্লাবের সভাপতি বিশেষ করে কেন্দ্রীয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মুজাহিদুল ইসলাম সোহাগ, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ইয়াছিন আরাফাত প্রান্তিক, প্রভাকে , তাদের ফেসবুক এর পোস্ট এর মাধ্যমে বাবা মা পেলো সন্তান কে এবং বিনা পেলো তার বাবা মা কে।