নালিতাবাড়ী

চিরিরবন্দরে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আলোচনা অনুষ্ঠিত

  স্বাধীন বাংলা নিউজ ১৭ মে ২০২৩ , ৬:২০ পিএম অনলাইন সংস্করণ

চিরিরবন্দরে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আলোচনা অনুষ্ঠিত



চিরিরবন্দরে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আলোচনা অনুষ্ঠিত 
রুবেল চিরিরব বন্দর দিনাজপুর প্রতিনিধি 
আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪২ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। চিরিরবন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার সাহা এর সভাপতিত্বে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন চিরিরবন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলিম সরকার। 
ইহা ছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, চিরিরবন্দর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিম উদ্দীন গোলাপ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জাকির হোসেন ও নূর এ কামাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক ও চিরিরবন্দর মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ নিখিল চন্দ্র রায়, উপজেলা আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট অনিমেষ রায়, কৃষি বিষয়ক সম্পাদক জয় সিং, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ইব্রাহিম খলিল সরকার তুহিন, ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক তপন মহান্ত,সহ প্রচার সম্পাদক আবু হাসনাত ডন, সহ-দপ্তর সম্পাদক প্রদীপ কুমার, চিরিরবন্দর উপজেলা ছাত্রলীগের আহব্বায়ক সোহানুর রহমান সোহাগ সহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে নেতা কর্মী উপস্থিত ছিলেন। 
৷ 
১৯৭৫ সালের ১৫ আগস্ট থেকে ৬ বছর নির্বাসন শেষে ১৯৮১ সালের ১৭ মে গণতন্ত্রের মানসকন্যা শেখ হাসিনা বাংলার মাটিতে ফিরে আসেন। বাংলাদেশের গনতন্ত্রের ইতিহাসে এ ঘটনা একটি মাইলফলক। ঐতিহাসিক স্বদেস প্রত্যাবর্তন দিবস পালন উপলক্ষে অন্যান্য সহযোগী সংগঠনও নানা কর্মসূিচর আয়োজন করেছে।