নালিতাবাড়ী

ঝিনাইগাতীতে পুলিশের অভিযানে জুয়ারু ও মাদক ব্যবসায়ী সহ গ্রেপ্তার -১০

  স্বাধীন বাংলা নিউজ ২৫ ডিসেম্বর ২০২৩ , ৯:৩৯ পিএম অনলাইন সংস্করণ

ঝিনাইগাতীতে পুলিশের অভিযানে জুয়ারু ও মাদক ব্যবসায়ী সহ গ্রেপ্তার -১০

মিজানুর রহমান ,(ঝিনাইগাতী) শেরপুর প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতী থানা পুলিশের বিশেষ অভিযানে গত ২৪ ঘন্টায় ১২ বোতল ভারতীয় মদ সহ ২জন, জুয়াড়ী ৬ জন এবং সিআর পরোয়ানামূলে ২জন সহ ১০জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার দিবাগত রাতে এসব আসামীদের গ্রেপ্তার করা হয়। ১২বোতল ভারতীয় মদ সহ গ্রেপ্তারকৃতরা হলো জেলার শ্রীবরদী উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের খোশালপুর মরাকান্দা গ্রামের নুর মোহাম্মদের ছেলে শেখ ফরিদ(২২) এবং একই এলাকার সেলিম মিয়ার ছেলে তুফানু(২০)। ৬জুয়াড়ীরা হলো
উপজেলার বন্ধভাটপাড়া গ্রামের আমজাদ আলীর ছেলে
লোকমান(২২),আক্তার হোসেনের ছেলে জাহাঙ্গীর আলম(৪৩),আক্তারুজ্জামানের ছেলে নূরে আলম সিদ্দিকী(৪৫),মৃত মকবুল হোসেনের ছেলে আঃ হাকিম(৫০),মৃত আঃ রফিকের ছেলে শহীদ উদ্দিন(৩৫),জান মাহমুদের ছেলে আলম মিয়া(৩৫)। সিআর ভুক্ত আসামীদ্বরা হলো উপজেলার সুরিহারা গ্রামের মৃত আবাল উদ্দিনের ছেলে জবান আলী(৪৫) এবং তার ছেলে লাল চান(২৩)।

থানার সুত্রে জানা গেছে, শেরপুরের পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম এর নির্দেশে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বছির আহমেদ বাদল এর নেতৃত্বে থানা পুলিশের একটি আভিযানিক দল উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ভারতীয় ১২ বোতল মদ সহ ২ মাদক ব্যবসায়ী, ৬জুয়াড়ী ও সিআর গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত ২ আসামী সহ ১০ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।

এ ব্যাপারে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বছির আহমেদ বাদল সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃতদের পৃথক পৃথক ধারায় মামলা দায়ের পর সোমবার দুপুরে শেরপুরের বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে। এছাড়া মাদক ও জুয়ার বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত আছে বলেও জানান তিনি।