নালিতাবাড়ী

সংবর্ধনায় বাবু গোপাল চন্দ্র সরকার

  স্বাধীন বাংলা নিউজ ৭ ফেব্রুয়ারী ২০২২ , ২:৩৮ এএম অনলাইন সংস্করণ

সংবর্ধনায় বাবু গোপাল চন্দ্র সরকার



সংবর্ধনায় বাবু গোপাল চন্দ্র সরকার 
 শাহাদত তালুকদার স্টাফ রিপোর্টারঃ    
শেরপুরের নালিতাবাড়ীর সন্তান বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা বাবু গোপাল চন্দ্র সরকার বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের নব গঠিত কমিটির সাংগঠনিক সম্পাদক পদ পাওয়ায় ৬ ফেব্রুয়ারি রবিবার স্বাধীন বাংলা নিউজ টোয়েন্টিফোর ডটকমের আয়োজনে সংবর্ধনা দেওয়া হয়।  
    
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্বাধীন বাংলা নিউজ ২৪ ডটকম এর চেয়ারম্যান জনাব ওয়াজ কুরুনী। 

প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন স্বাধীন বাংলা নিউজ ২৪ ডটকম এর প্রকাশক ও সম্পাদক প্রভাষক ফারুক আহমেদ বকুল। 
আরও অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব আমিনুল ইসলাম। উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, চেয়ারম্যান মোঃ বিল্লাল হোসেন চৌধুরী, শহিদুললা তালুকদার মকুল, চেয়ারম্যান  মিজানুর রহমান, আনোয়ার মঞ্জিল, উপজেলা যুবলীগের আহবায়ক আলহাজ্ব জাহাঙ্গীর আলম, জেলা ছাত্রলীগের সহ সভাপতি ইয়াছিন আরাফাত প্রান্তিক সহ অন্যান্য নেতাকর্মী এবং উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতা কর্মী । 
অনুষ্ঠানটি উপস্থাপনা করেন শিক্ষক নেতা ভিপি তৌহিদুল ইসলাম খোকন।     
বাবু গোপাল চন্দ্র সরকার নিয়ে অনুষ্ঠানের শুরুতে প্রতিবেদন শোনানো হয়.. 
প্রিয় উপস্থিত স্বাধীন বাংলা নিউজ টোয়েন্টিফোর ডটকমের স্টাফ রিপোর্টার শাহাদত তালুকদার এর প্রতিবেদনে এখন শুনবেন। 
গারো পাহাড়ের পাদদেশ ভোগাই নদীর কুল ঘেষে অবহেলিত জনপদ প্রিয় নালিতাবাড়িতে অসাম্প্রদায়িক চেতনাবোধ নিয়ে সম্ভ্রান্ত হিন্দু পরিবারে আবির্ভূত হয়েছেন এ মাটির অতি আপনজন, একজন গুনী সাংবাদিক, একজন স্বচ্ছ রাজনৈতিক ব্যক্তিত্ব, হিন্দু সম্প্রদায়ের অকুতোভয় সম্পদ আমাদের পরম শ্রদ্ধেয় বাবু গোপাল চন্দ্র সরকার।
আমরা কথা বলছি আজকে যাকে ঘীরে আমাদের আয়োজন বাবু গোপাল চন্দ্র সরকার। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের নব সাংগঠনিক সম্পাদক হওয়ায় একজন সাংবাদিক হিসাবে আজকের এই সংবার্ধনা আয়োজন করা হয়েছে স্বাধীন বাংলা নিউজ টোয়েন্টিফোর ডটকমের পক্ষ থেকে।
বাবু গোপাল চন্দ্র সরকার এর রাজনীতি শুরু ১৯৮৮সালে ছাত্রলীগ এর মাধ্যমে 
তারপর ১৯৯৯সালে নালিতাবাড়ী নব গঠিত পৌরসভা ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর হন।
তিনি দির্ঘ ১৬ বৎসর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।তিনি দৈনিক সংবাদ এর প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছেন।সেই সাথে একাধারে বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদের সদস্য বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সদস্য পদ বহন করেন।
এরপর বাংলাদেশ আওয়ামীলীগের নালিতাবাড়ী শাখার অর্থ বিষয়ক সম্পাদক হিসাবে বিশ্বস্ততার সাথে দায়িত্ব পালন করেন।এর পর ২০২১ সালে বাংলাদেশ আওয়ামীলীগের ত্রান ও সমাজকল্যাণ উপ কমিটির সদস্য পদ লাভ করে এক বিশাল ময়মনসিংহ বিভাগের মধ্যে প্রশংসার দাবিদার হন।
এরপর বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের নবগঠিত কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পান আর তারি জন্য আজকের এই আয়োজন। স্বাধীন বাংলা নিউজ টোয়েন্টিফোর ডটকম এর পরিবারের পক্ষ থেকে আপনাদের কে অভিনন্দন এবং ধন্যবাদ জানাই।
সংবর্ধনায়  বিভিন্ন সংগঠন বা বিভিন্ন শিক্ষক সমাজ থেকে তাকে শুভেচ্ছা জানান।