নালিতাবাড়ী

নালিতাবাড়ীতে চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

  স্বাধীন বাংলা নিউজ ৮ অক্টোবর ২০২২ , ৮:১৯ পিএম অনলাইন সংস্করণ

নালিতাবাড়ীতে চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।



নালিতাবাড়ীতে চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
শেরপুরের নালিতাবাড়ীতে বর্ণাঢ্য আয়োজনে চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৮অক্টোবর) বিকেলে উপজেলার পলাশীকুড়া জনতা উচ্চ বিদ্যালয় মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়।
এতে ১ নং পোড়াগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মাওলানা মোঃ জামাল উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোকসেদুর রহমান লেবু। প্রিয় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক ফারুক আহমেদ বকুল। 
ফিরোজ- লিটন স্পোর্টস ফাউন্ডেশনের সহযোগীতায় পোড়াগাঁও ইউনিয়ন পরিষদ এই খেলার আয়োজন করেন।
অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন কাঁকরকান্দি ইউপি চেয়ারম্যান নিয়ামুল কাউসার, কলসপাড় ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ, সমাজসেবক শওকত সাঈদ, আদিবাসী নেত্রী ক্লোডিয়া নকরেক কেয়া, বিআরডিবির চেয়ারম্যান দেলোয়ার হোসেন রিপন, পলাশীকুড়া জনতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নেছার উদ্দিন প্রমুখ। 
 ফুটবল টুর্নামেন্ট পোড়াগাঁও ইউনিয়নের ৯টি ওয়ার্ডের তৃনমুল পর্যায় থেকে সেরা একাদশ একটি দল বাছাইয়ের লক্ষে খেলা পরিচালনা করেন জেলা ক্রীড়া সংস্থার সদস্য খালেদ মাহমুদ সুজন ।
খেলার প্রধান অতিথি মোকসেদুর রহমান লেবু তার বক্তব্যে বলেন, এলাকার তরুন সমাজকে নানা ধরনের অপকর্ম ও মাদকের নেশা থেকে দুরে রাখতে খেলাধুলার উদ্যোগ নেয়া হয়েছে। এটি একটি ভালো উদ্যোগ। প্রিয় অতিথি প্রভাষক ফারুক আহমেদ বকুল বক্তব্যে বলেন আমাদের স্থানীয় সাংসদ অগ্নি কন্যা মতিয়া চৌধুরী মহোদয় আমাদের সব সময় খেলাধুলায় যুবকদের উৎসাহিত করে থাকেন,এবং আমাদেরকে সেই নির্দেশনা দিয়ে যাচ্ছে, সেই সাথে উপজেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে ধন্যবাদ জানান আয়োজকদের। 
 এ ফাইনাল খেলায় অংশ নিয়ে বাতকুচি একাদশ আন্ধারুপাড়া একাদশকে ২-০ গোলে হারিয়ে বিজয়ী হয়। খেলাটি প্রায় দুই সহস্রাধিক ক্রিড়ামোদীরা উপভোগ করেন। পরে বিজয়ী, রানার্স আপ দল ও অতিথিদের মাঝে পুরুষ্কার বিতরণ করা হয়।