নালিতাবাড়ী

নানা আয়োজনের মধ্যদিয়ে শেখ রাসেলের ৫৯তম জন্মদিন পালিত।

  স্বাধীন বাংলা নিউজ ১৮ অক্টোবর ২০২২ , ২:২৮ পিএম অনলাইন সংস্করণ

নানা আয়োজনের মধ্যদিয়ে শেখ রাসেলের ৫৯তম জন্মদিন পালিত।



নানা আয়োজনের মধ্যদিয়ে শেখ রাসেলের ৫৯তম জন্মদিন পালিত।
এ উপলক্ষে ১৮ অক্টোবর মঙ্গলবার সকাল ১০টায় নালিতাবাড়ী প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহীর কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু ম্যুরাল চত্বরে শহীদ শেখ রাসেলে’র প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
 উপজেলাবাসীর পক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা হেলেনা পারভীন পুষ্পস্তবক অর্পণ শেষে শিশু-কিশোর, শিক্ষক,শেখ রাসেল স্মৃতি সংসদের নেতৃবৃন্দএবং বিভিন্ন সরকারি দপ্তর, সামাজিক এবং সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়। 
পুষ্পস্তবক অর্পণ শেষে সেখান থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা চত্বরে গিয়ে শেষ হয়। 
বেলা ১২ টায় “শেখ রাসেল নির্মলতার প্রতীক, দুরন্ত প্রাণবন্ত নির্ভীক” শীর্ষক আলোচনা সভা বেলা ১২টায় নির্বাহী কর্মকর্তা হেলেনা পারভীন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
সভায় শিক্ষক ফরিদ আহমেদের সঞ্চালনায় বক্তব্য উপস্থাপন করেন অফিসার ইনচার্জ এমদাদুল হক,ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা.ফয়েজুর রহমান,প্রধান শিক্ষক যোগেন রায়, শেখ রাসেল স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক জাকারিয়া প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন শহর আওয়ামী লীগের সহসভাপতি প্রিন্সিপাল মুনীরুজ্জামান,শিক্ষক মুহম্মদ মাসুদ কবিরসহ বিভিন্ন পেশার গুণীজন।
শেখ রাসেল দিবস উপলক্ষে আয়োজিত প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয় শহীদ শেখ রাসেল দিবস।