নালিতাবাড়ী

কলসপাড় ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদের বাসায় চুরি

  স্বাধীন বাংলা নিউজ ২৯ মে ২০২৩ , ৭:৪৪ পিএম অনলাইন সংস্করণ

কলসপাড় ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদের বাসায় চুরি



কলসপাড় ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদের বাসায় চুরি।
শেরপুরের নালিতাবাড়ী শহরের আমবাগান মহল্লায় থানা পুলিশ স্টেশনের নাকের ডগায় আব্দুল মজিদ নামে এক ইউপি চেয়ারম্যানের বাসায় দুধর্ষ চুরি সংগঠিত হয়েছে।
গত রোববার কোন এক সময় এ চুরির ঘটনা ঘটলেও সোমবার বিকেলে বিষয়টি নজরে আসে। এতে স্বর্ণের প্রায় ৫ ভরি অলঙ্কার ছাড়াও নগদ অর্থ চুরি হয়েছে। ক্ষতিগ্রস্থ আব্দুল মজিদ নালিতাবাড়ী উপজেলার ১২নং কলসপাড় ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান।
জানা গেছে, কলসপাড় ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ বেশিরভাগ সময় গ্রামের বাড়িতে বসবাস করেন। শহরের আমবাগান মহল্লায় থানার অদূরে তার একটি সেমিপাকা বাসা রয়েছে। সবশেষ গত শনিবার বিকেলে তিনি ওই বাসা থেকে বেরিয়ে যান। পরে সোমবার বিকেল চারটার পরপর চেয়ারম্যান আব্দুল মজিদ বাসার গেইটের তালা খোলে ঢুকে ঘরে প্রবেশের চেষ্টা করেন। এসময় ভেতর থেকে দরজা আটকানো দেখে বিকল্প উপায়ে ভিতরে লোক পাঠালে ভিতর থেকে দরজা আটকানো এবং আলমীর তালা ভাঙা দেখেন। পরে দরজা খোলে চেয়ারম্যানসহ অন্যনরা প্রবেশ করলে আলমীর ড্রয়ারে রেখে দেওয়া নেকলেস, আংটিসহ প্রায় ৫ ভরি ওজনের বিভিন্ন স্বর্ণালঙ্কার ও মেয়ের জমানো টাকার একটি ব্যাংক চুরি হয়েছে বলে নিশ্চিত হন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
ক্ষতিগ্রস্থ ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ জানান, বারান্দার গ্রিলে থাকা তালা, দরজার তালা এবং আলমীর তালা ভেঙে স্বর্ণালঙ্কার চুরিতে তার প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। শনিবার রাত থেকে রোববার রাতের যে কোন সময় এ চুরি হতে পারে বলে ধারণা করছেন তিনি।
বিষয়টি নিশ্চিত করে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক জানান, শোনার পরপরই আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। চেয়ারম্যানকে অভিযোগ দিতে পরামর্শ দিয়েছি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।