নকলা

নকলায় ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বিভিন্ন কর্মসূচি

  স্বাধীন বাংলা নিউজ ৮ মার্চ ২০২২ , ১২:০৯ পিএম অনলাইন সংস্করণ

নকলায় ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বিভিন্ন কর্মসূচি



নকলায় ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বিভিন্ন কর্মসূচি 
নিজস্ব প্রতিনিধি: হাসান মিয়া
( স্বাধীন বাংলা নিউজ ডেস্ক)
সারা দেশের ন্যায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নকলা উপজেলা শাখার উদ্যোগে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে ঐতিহাসিক ৭মার্চ দিবস-২০২২ যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।
কর্মসূচির মধ্যে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ ও আলোচনা সভা উল্লেখযোগ্য।
এ উপলক্ষ্যে সোমবার (৭ মার্চ) সকালে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোশাররফ হোসেন সরকার বাবুর নেতৃত্বে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে চত্বরে এবং উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে উপজেলা পরিষদ চত্বরে স্থাপিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
এসময় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন, সহ-সভাপতি আমিনুল ইসলাম, সাইফুল ইসলাম ঠান্ডু, মোরশেদুল হাসান রবিন, মঞ্জুরুল হক মঞ্জু, ফিরোজ আহম্মেদ, ফরহাদ আলী ও মো. খোরশেদ আলম; যুগ্ম সাধারণ সম্পাদক মাহফুজুল আলম রাজিব ও মো. মেহেদী হাসান শান্ত; সাংগঠনিক সম্পাদক যথাক্রমে জুলহাস উদ্দিন, মো. তরিকুল ইসলাম ও রাফিকুল ইসলাম; প্রচার সম্পাদক মো. সোহেল রানা, দপ্তর সম্পাদক মো. আলমগীর হোসেন, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক ফরিদুল ইসলাম, অর্থ বিষয়ক সম্পাদক শ্রী প্রার্থ রায়, আইন বিষয়ক সম্পাদক মো. নোমান উল হক, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক রাজিব হাসান, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক মো. রফিজ উদ্দিন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. আল-আমিন, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মো. আমিনুল ইসলাম এবং ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক টুটুল আহমেদসহ উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, নকলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দ ও স্থানীয় সাংবাদিকসহ উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের অগণিত নেতা-কর্মীগণ উপস্থিত ছিলেন।