নকলা

নকলায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ

  স্বাধীন বাংলা নিউজ ১৫ অগাস্ট ২০২২ , ১০:৩৫ এএম অনলাইন সংস্করণ

নকলায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ



নকলায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ
নকলা উপজেলা প্রতিনিধি: হাসান মিয়া 
শেরপুর জেলার নকলা উপজেলায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ করা হয়েছে।
ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের অর্থায়নে উপজেলায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৯টি পরিবারের মাঝে ২ বান্ডেল করে মোট ১৮ বান্ডেল ঢেউটিন বিতরণ করা হয়।
এ উলক্ষে রবিবার (১৪ আগস্ট) উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বুলবুল আহমেদ তালুকদার-এঁর সভাপতিত্বে ঢেউটিন বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ মো. বোরহান উদ্দিন এবং বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদার মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন উপস্থিত ছিলেন।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. তারিফুল ইসলামের ব্যবস্থাপনায় অনুষ্ঠিত এ বিতরণ অনুষ্ঠানে বিএডিসি হিমাগারের উপপরিচালক (টিসি) কৃষিবিদ মো. শহীদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের কর্মী সাবেক ছাত্রনেতা কৃষিবিদ মিজানুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) অফিসের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীসহ উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবার প্রধানগন ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গসহ অনেকে উপস্থিত ছিলেন।