নকলা

নকলায় বস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত

  স্বাধীন বাংলা নিউজ ২৮ জানুয়ারী ২০২৩ , ২:৪১ পিএম অনলাইন সংস্করণ

নকলায় বস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত



নকলায় বস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত
নকলা উপজেলা প্রতিনিধি:- হাসান মিয়া 
শেরপুরের নকলায় ১ নং গণপদ্দী ডিজিটাল ইউনিয়ন স্বেচ্ছাসেবক সংগঠনের ৩য় কার্যকরি পরিচিত সভা উপলক্ষে আলোচনা সভা ও বস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার ( ২৭ জানুয়ারি) বিকেলে অত্র সংগঠনের অফিস প্রাঙ্গনে জনাব আঃ বারেক এর সভাপতিত্বে উক্ত আলোচনা সভা ও বস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
গণপদ্দী ডিজিটাল ইউনিয়ন স্বেচ্ছাসেবক সংগঠনের সাবেক সভাপতি আতিকুর রহমান সুমন এর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভা ও বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান শাহ্ মোঃ বোরহান উদ্দিন, প্রিয় অতিথি হিসেবে নকলা থানার ওসি মোহাম্মদ রিয়াদ মাহমুদ, বিশেষ অতিথি হিসেবে সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মাহবুবুল আলম সোহাগ , আঃ জলিল আকন্দ, সৈয়দ শাহজাহান আহম্মদ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, স্থানীয় সাংবাদিক ও অসহায় দরিদ্র শীতার্ত নারী-পুরুষ উপস্থিত ছিলেন।
এসময় উপস্থিত অত্র সংগঠনের সকল সদস্য ও আমন্ত্রিত অতিথিদের সামনে নতুন কমিটির সভাপতি পদে আতিকুর রহমান (সুমন) ও সাধারণ সম্পাদক পদে ফজলুল হক ( ফারুক) কে নির্বাচিত করা হয়।
অনুষ্ঠানের শেষে ইউনিয়নের বিভিন্ন দুঃস্থ অসহায় ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। 
উল্লেখ্য ,উক্ত সেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে ইতিমধ্যে দরিদ্র অসহায় শীতার্তদের বস্ত্র, কম্বল ও খাবার বিতরণসহ বিভিন্ন সামাজিক উন্নয়ন মূলক কাজ করা হয়েছে।