নকলা

নকলায় ছাত্রলীগের আহবায়ক কমিটি ঘোষণা

  স্বাধীন বাংলা নিউজ ২৪ মে ২০২২ , ৮:৩৮ পিএম অনলাইন সংস্করণ

নকলায় ছাত্রলীগের আহবায়ক কমিটি ঘোষণা



নকলায় ছাত্রলীগের আহবায়ক কমিটি ঘোষণা
নিজস্ব প্রতিনিধি: হাসান মিয়া
বাংলাদেশ ছাত্রলীগ নকলা উপজেলা শাখার আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।
আবু হামযা কনক-কে আহবায়ক করে কমিটিতে ৫ জন যুগ্ম-আহবায়ক ও ২৯ জন সদস্য অন্তর্ভূক্ত করা হয়।
যুগ্ম-আহবায়করা হলেন- শাহরিয়ার তালুকদার সৌরভ, আব্দুর রহিম মোস্তফা, শোয়েব মাহমুদ রিশাদ, আব্দুস ছোবাহান ও মাহফুজুল ইসলাম এবং সদস্যরা হলেন- কামরান হাসান রাব্বী, শামায়েল সরকার শায়েল, শাহিনুর রহমান, ফজলে রাব্বী রাজন, আলী আহসান সাগর, সালেহিন জামান জয়, নাইম হোসেন পাপ্পু, রফিকুল ইসলাম, ফয়সাল মাহমুদ জিহাক, আবু বকর সিদ্দিক, শাহ মো. দিদারুল হক সুহৃদ, সাজজাত হোসেন দীপু, রাইসুল ইসলাম রাসেল, রাকিবুল হাসান নিশাত, জাকারিয়া আলম নাদিম, নাজমুল হাসান তুষার, অমিত হাসান রূপক, ইউসুফ নবী স্বর্ন, আজোয়াদ সাকিব পূর্ণ, রোবায়েত হক রিফাত, এস.এম মমিন হোসেন, লোকমান হোসাইন লিমন, কাউছার পারভীন স্বর্না, সাদেকুর রহমান বাবু, আমিনুল ইসলাম তুহিন, হৃদয় মিয়া, ইফতে খাইরুল সাগর, গোবিন্দ কর্মকার ও আল-আমিন আকন্দ।
উল্লেখ্য, নকলা উপজেলা ছাত্রলীগের এ আহবায়ক কমিটিতে স্থান পাওয়া শাহরিয়ার তালুকদার সৌরভ ও আব্দুর রহিম মোস্তফা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি এবং শোয়েব মাহমুদ রিশাদ উপ-কর্মসূচী ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করে আসছেন।
বাংলাদেশ ছাত্রলীগ শেরপুর জেলা শাখার সভাপতি শোয়েব হাসান শাকিল ও সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম এই কমিটি অনুমোদন প্রদান করেছেন বলে তথ্যসূত্রে জানা গেছে।