নালিতাবাড়ী

নালিতাবাড়ীতে ২৪ বোতল বিদেশী হুইস্কি ও ৪৪ ক্যান বিয়ারসহ এক মাদক কারবারি গ্রেফতার

  স্বাধীন বাংলা নিউজ ৯ জুন ২০২৩ , ৮:৩৯ পিএম অনলাইন সংস্করণ

নালিতাবাড়ীতে ২৪ বোতল বিদেশী হুইস্কি ও ৪৪ ক্যান বিয়ারসহ এক মাদক কারবারি গ্রেফতার



শেরপুরে ২৪ বোতল বিদেশী হুইস্কি ও ৪৪ ক্যান বিয়ারসহ এক মাদক কারবারি গ্রেফতার
 র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের র‌্যাব সদস্যরা শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার পূর্ব সমশ্চূড়া গ্রামে ৯ জুন শুক্রবার ভোর রাতে অভিযান চালিয়ে আমদানী নিষিদ্ধ ২৪ বোতল বিদেশী হুইস্কি ও ৪৪ ক্যান বিয়ারসহ মো. আসাদুজ্জামান ওরফে আপেল (২৫) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে। 
গ্রেফতারকৃত মাদক কারবারি শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার পশ্চিম সমশ্চূড়া গ্রামের বাসিন্দা মো. ফছির উদ্দিনের ছেলে মো. আসাদুজ্জামান ওরফে আপেল। 
জানা গেছে, র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানা’র নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার পূর্ব সমশ্চূড়া গ্রামে অভিযান চালায়। এসময় আমদানি নিষিদ্ধ বিদেশী হুইস্কি ও বিয়ারসহ মাদক কারবারি মো. আসাদুজ্জামান ওরফে আপেলকে আটক করে। পরে তার কাছ থেকে ২৪ বোতল বিদেশী হুইস্কি এবং ৪৪ ক্যান বিয়ার উদ্ধার করা হয়। উদ্ধারকৃত আমদানি নিষিদ্ধ হুইস্কি এবং বিয়ার এর আনুমানিক মূল্য ৭০ হাজার টাকা। এছাড়াও ওই মাদক কারবারির বিরুদ্ধে শেরপুর জেলার সদর থানায় একাধিক মাদক মামলা রয়েছে।
এদিকে মাদক কারবারি মো. আসাদুজ্জামান ওরফে আপেলকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, সে দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন জেলায় মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। ধৃত মাদক কারবারির বিরুদ্ধে শেরপুর জেলার নালিতাবাড়ী থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে ২৫ (খ) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।