নালিতাবাড়ী

মাদারগঞ্জে সাবেক ইউপি সদস্য কে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

  স্বাধীন বাংলা নিউজ ২৩ জুলাই ২০২৩ , ৩:৪৬ পিএম অনলাইন সংস্করণ

মাদারগঞ্জে সাবেক ইউপি সদস্য কে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা



মাদারগঞ্জে সাবেক ইউপি সদস্য কে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।
মাদারগঞ্জ উপজেলা প্রতিনিধি 
জামালপুরের মাদারগঞ্জে জহুরুল হক (৫৮) নামের সাবেক এক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল শনিবার রাতে উপজেলার জোড়খালী ইউনিয়নের ফুলজোড় এলাকায় এই ঘটনা ঘটে।
নিহত জহুরুল হক ওই গ্রামের মৃত আশরাফ প্রামাণিকের ছেলে। তিনি ইউনিয়ন যুবলীগের সাবেক সহসভাপতি ছিলেন। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য রাতেই সাতজনকে আটক করেছে মাদারগঞ্জ মডেল থানার পুলিশ।
নিহতের স্ত্রী হালিমা বেগম বলেন প্রতিদিন রাতে ৯টায় দোকান বন্ধ করে বাড়িতে আসেন ।গতরাতে বাড়িতে আসতে দেরি হলে ফোন করি ফোন বন্ধ পাই কিছুক্ষণ পরেই খবর আসে আমার স্বামী জহুরুল মেম্বার কে কুপিয়ে হত্যা করে রাস্তায় ফেলে দিয়েছে।
দৌড়ে গিয়ে দেখি রক্তে ভেসে যাচ্ছে, চিত হয়ে পড়ে রয়েছে নিথর দেহ পিঠে কুপিয়েছে পেট কেটে ভুরি বেরিয়ে পড়েছে ৷ 
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জহুরুল হক জোড়খালী ইউনিয়ন পরিষদের (ইউপি) ৭ নাম্বার ওয়ার্ডের সাবেক সদস্য। স্থানীয় বাজারে তার কাপড়ের ব্যবসা রয়েছে।
নিহতের ভাতিজা কায়সার আহমেদ বলেন, তাঁর চাচা জহুরুল হক ব্যবসার কাজ সেরে প্রতিদিন রাত ৯টার মধ্যে বাসায় ফিরতেন। গতকাল শনিবার ১১টার দিকেও বাড়ি না ফিরলে বিষয়টি তাঁকে জানানো হয়। পরে রাত সাড়ে ১১টার দিকে খবর আসে, বাড়ি থেকে দুই শতগজ আগে ফুলজোড় মধ্যপাড়া রমজান আলী ইবতেদায়ি মাদ্রাসা ঘেসে মেইন রাস্তায় থেকে৫০গজ দূরে মাদ্রাসার টিনসেট ঘরে পিছনে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করে ফেলে চলে যায়,  
এ বিষয়ে জানতে চাইলে মাদারগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাহবুবুল হক বলেন, ‘রাত ১২টার দিকে আমরা খবর পেয়ে সাবেক ইউপি সদস্যের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। নিহতের পেট ও পিঠে আঘাতের চিহ্ন রয়েছে।ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে৷ এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সাতজনকে আটক করা হয়েছে। জহুরুল হক কে হত্যার কারণ জানার চেষ্টা চলছে।