বাংলাদেশ

সাংবাদিকদের সংবর্ধনা পেলেন আওয়ামিলীগ নেতা গোপাল চন্দ্র সরকার

  স্বাধীন বাংলা নিউজ ২৫ অক্টোবর ২০২৩ , ৬:২৬ পিএম অনলাইন সংস্করণ

শেরপুরে সাংবাদিকদের সংবর্ধনা পেলেন আওয়ামিলীগ নেতা গোপাল চন্দ্র সরকার

শেরপুরের নালিতাবাড়ীতে সাংবাদিকদের পক্ষ থেকে সাংবাদিক গোপাল চন্দ্র সরকারকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

বুধবার (২৫ অক্টোবর) শহীদ মিনার নালিতাবাড়ী প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাব নালিতাবাড়ীর সভাপতি মান্নান সোহেল- এর সভাপতিত্বে বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটির সদস্য হিসেবে টানা দ্বিতীয়বারের মতো পুণরায় নির্বাচিত হওয়ায় সাংবাদিক গোপাল চন্দ্র সরকারকে নালিতাবাড়ী প্রেসক্লাবের সকল সাংবাদিকদের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ ত্রান ও সমাজকল্যান উপ-কমিটির নব দ্বিতীয় বারের মতো সদস্য এবং বাংলাদেশ পুজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক গোপাল চন্দ্র সরকার।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেসক্লাব নালিতাবাড়ীর উর্ধ্বতন কর্মকর্তা এম এ হাকাম হীরা ও সামেদুল ইসলাম তালুকদার।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাংবাদিক বিপ্লব দে কেটু মোঃ মাহফুজুর রহমান সোহাগ,আব্দুল মোমেন,মঞ্জুরুল আহসান, সুরুজ্জামান,জাফর, আমিরুল, মিজান, হারুন,শাহাদাত তালুকদার,অভিজিৎ সাহা।

সংবর্ধনা অনুষ্ঠানের সাংবাদিকদের বক্তব্যে সাংবাদিক গোপাল চন্দ্র সরকারের বিভিন্ন কাজের প্রশংসা এবং ভবিষ্যতে আরও বড় অবস্থানে দেখার প্রত্যাশা এবং শুভকামনা জানায়।

প্রধান অতিথির বক্তব্যে সাংবাদিক ও আওয়ামী লীগ নেতা গোপাল চন্দ্র সরকার প্রেসক্লাব নালিতাবাড়ীর সকল সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন এবং সততার সাথে সাংবাদিকতার আহ্বান জানান।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হেলাল, এম উজ্জ্বল, মঞ্জুরুল ,রাকিব,দৌলত,আজিনুর,পুলক রায়,মঞ্জুরুল,নূর সহ প্রমুখ।

উক্ত অনুষ্ঠানের সঞ্চালনা করেন প্রেসক্লাব নালিতাবাড়ীর সাধারন সম্পাদক মোঃ মনিরুল ইসলাম মনির।