নালিতাবাড়ী

না ফেরার দেশে ইউপি চেয়ারম্যান আমান উল্লাহ বাদশা।

  স্বাধীন বাংলা নিউজ ৩০ মার্চ ২০২২ , ১০:৩৬ এএম অনলাইন সংস্করণ

না ফেরার দেশে ইউপি চেয়ারম্যান আমান উল্লাহ বাদশা।



না ফেরার দেশে ইউপি চেয়ারম্যান আমান উল্লাহ বাদশা। 
শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ৫নং রামচন্দ্রকুড়া-মন্ডলিয়াপাড়া ইউপি চেয়ারম্যান আমান উল্লাহ বাদশা আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। দূরারোগ্য মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে বুধবার সকালে রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় লাইফ সাপোর্টে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর।
পারিবারিক সূত্র জানায়, গত দুই বছরের অধিক সময় ধরে তিনি শারিরিক নানা সমস্যায় ভোগছিলেন। গেল বছর তিনি ভারতে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেন। এরপর তৃতীয় ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নিয়ে তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। এর আগে তিনি ওই ইউনিয়নের আরও একবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। এছাড়াও তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং নাকুগাঁও আমদানী রফতানীকারক সমিতির সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন।
সম্প্রতি তার শারিরিক অবস্থার অবনতি হওয়ায় সবশেষ গত ১৫ মার্চ তিনি রাজধানীর মহাখালীস্থ শেখ রাসেল গেস্ট্রোলিভার হাসপাতালে ভর্তি হন। এরপর বুধবার সকাল ০৮.১৫ মিনিটের দিকে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ বাদ আছর তন্তর তার নিজ বাড়ির সামনে মসজিদ মাঠে নামাজে জানাযা শেষে ওই কবরস্থানে তাকে সমাহিত করা হবে। তার মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য বেগম মতিয়া চৌধুরী, উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগসহ রাজনৈতিক এবং ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন