নালিতাবাড়ী

ইউপি চেয়ারম্যানের বাসায় চুরি, ২৪ ঘন্টার মধ্যে ৩ চোর আটক

  স্বাধীন বাংলা নিউজ ৩১ মে ২০২৩ , ১১:৫০ এএম অনলাইন সংস্করণ

ইউপি চেয়ারম্যানের বাসায় চুরি, ২৪ ঘন্টার মধ্যে ৩ চোর আটক

ইউপি চেয়ারম্যানের বাসায় চুরি, ২৪ ঘন্টার মধ্যে ৩ চোর আটক
শেরপুরের নালিতাবাড়ি উপজেলায় কলসপাড় ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মজিদের বাসায় চুরি যাওয়ার অভিযোগের ২৪ ঘন্টার মধ্যে ৩ চোরকে আটক করার খবর পাওয়া গেছে।মঙ্গলবার ( ৩০ মে) নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ এমদাদুল হকের নেতৃত্বে তিনটি টিম বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে সন্দেহজনক তিনজনকে পৌর শহরের চেয়ারম্যান সড়ক থেকে গ্রেফতার করেন।
জানাগেছে,শেরপুরের নালিতাবাড়ী শহরের আমবাগান মহল্লায় কলসপাড় ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মজিদের বাসায় ২৯ মে দুধর্ষ ওই চুরি হয়।
এব্যাপারে নালিতাবাড়ি থানায় অভিযোগ করা হয়,অভিযোগে বলা হয় বাসা খালি পেয়ে বারান্দার গ্রিলে থাকা তালা, দরজার তালা এবং আলমীরার তালা ভেঙে স্বর্ণালঙ্কারসহ প্রায় ৫ লক্ষাধিক টাকার চুরি হয়েছে।
এর পর উক্ত মামলার তদন্ত ভাড় এস আই সাইদুর রহমানকে দেওয়া হয়। সাইদুর রহমান এই বিষয়ে বলেন, ‘আমাকে দ্বায়িত্ব দেওয়ার পর আমাদের ওসি স্যারের নেতৃত্বে ২৪ ঘন্টার মধ্যে সজিব নিগ্রো(২৬), রমজান আলী(৩০), ও শাওন মোল্লা(২০) নামে ৩ জনকে আটকের পর থানার ওসি সাংবাদিকদের জানান। প্রাথমিক অবস্থায় জিজ্ঞাসাবাদের পর কিছু মালামাল উদ্ধার করেছি এর পর পর্যায় ক্রমে চেষ্টা করব বাকি উদ্ধারের জন্য ‘।