নকলা

নকলাতে বিএনপি জামাতের নৈরাজ্যের বিরুদ্ধে শান্তি শোভাযাত্রা ও সমাবেশ

  স্বাধীন বাংলা নিউজ ২৮ অক্টোবর ২০২৩ , ৫:২৯ পিএম অনলাইন সংস্করণ

শেরপুরের নকলায় অগ্নিসন্ত্রাস, জঙ্গিবাদ ও দূর্ণীতির পুষ্ঠপোষকতা বিএনপি জামাতের নৈরাজ্যের বিরুদ্ধে শান্তি শোভাযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৮ অক্টোবর) সকালে নকলা উপজেলা আওয়ামী লীগের আয়োজনে উপজেলার মুক্তিযোদ্বা কমপ্লেক্সের সামনে থেকে কয়েক হাজারা নেতাকর্মী নিয়ে এই শোভাযাত্রাটি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিন শেষে মুজিবশতবর্ষ মঞ্চে গিয়ে শেষ হয়।

পরে সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোছা: আম্বিয়া খাতুনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ।

প্রধান বক্তার বক্তব্যে শফিকুল ইসলাম জিন্নাহ বলেন এই শান্তিপ্রিয় দেশ কে যারা অশান্তি করে তুলতে চাচ্ছে কাউকে ছাড় দেওয়া যাবে না।অগ্নিসন্ত্রাস, জঙ্গিবাদ ও দূর্ণীতির পুষ্ঠপোষকতা বিএনপি জামাতের নৈরাজ্যের বিরুদ্ধে এই আন্দোলন আমাদের চলবেই।আরও বলেন যারা বিএনপির সমাবেশে গেছে তাদের নাম লিস্ট করেন,তাদেরকে আর নকলাতে ঢুকতে দেওয়া যাবে না।

এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো: বোরহান উদ্দিন,পৌর মেয়র-উপজেলা আওয়ামিলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুর রহমান লিটনসহ আরো অনেকে। এসময় উপজেলা আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।