নকলা

নকলাতে বৈকালিক চিকিৎসার শুভ উদ্বোধন

  স্বাধীন বাংলা নিউজ ৩১ মার্চ ২০২৩ , ১:৫১ এএম অনলাইন সংস্করণ

নকলাতে বৈকালিক চিকিৎসার শুভ উদ্বোধন



নকলাতে বৈকালিক চিকিৎসার শুভ উদ্বোধন 

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা র স্বপ্নের বাস্তবায়ন প্রাতিষ্ঠানিক পর্যায়ে বৈকালিক চিকিৎসার শুভ উদ্বোধন করা হয়। 
 ৩০ শে মার্চ বৃহস্পতিবার দুপুর ২ টা ৩০ মিনিটে শেরপুরের নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবন প্রাঙ্গনে সারা দেশে ৩৯ টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কে এই বৈকালিক চিকিৎসার শুভ উদ্বোধন করা হয়। এর মধ্যে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে এই চিকিৎসা সেবা নিশ্চিত করা হবে। 
এই বৈকালিক চিকিৎসার শুভ উদ্বোধন অনুষ্ঠানে ডাঃ গোলাম মোস্তাফা র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর জেলা সিভিল সার্জন ডাঃ অনুপম ভট্টাচার্য ।
প্রধান অতিথি সিভিল সার্জন ডা:অনুপম ভট্টাচার্য বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বাংলাদেশ আজ চিকিৎসা সেবা ও আধুনিক বিশ্বায়নের যুগে উন্নত মানের চিকিৎসা নিয়ে জনগণের কাছে হাজির হচ্ছে। 
তারই ধারাবাহিকতায় সারা দেশে ৩৯ টি উপজেলা র মধ্যে নকলা উপজেলা কে বৈকালিক স্বাস্থ্য সেবার কার্যক্রমের আওতায় আনা হচ্ছে। 
এজন্য একজন কনসালটেন্ট ও মেডিসিন,শিশু ,গাইনি, নাক কান গলা বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ দেওয়া হবে মাত্র ২০০ থেকে ৩০০ টাকায়। 
পরবর্তীতে এই কার্যক্রমের সাফল্য অর্জন করলে এর সেবার পরিধি বাড়াতে কাজ করবে সরকার। 
 বৈকালিক স্বাস্থ্য সেবার মান উন্নয়নের শুভ উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন, নকলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ আম্বিয়া খাতুন, যুগ্ম সাধারণ সম্পাদক ও নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক খলিলুর রহমান ,সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ সরকার, নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসক ও প্রাতিষ্ঠানিক কমর্কতা কর্মচারী বৃন্দ ও প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।