বাংলাদেশ

যুক্তরাষ্ট্রে আলোকিত নারী কল্যাণ ফাউন্ডেশনের যাত্রা শুরু

  স্বাধীন বাংলা নিউজ ১৯ অগাস্ট ২০২২ , ১:৩৫ পিএম অনলাইন সংস্করণ

যুক্তরাষ্ট্রে আলোকিত নারী কল্যাণ ফাউন্ডেশনের যাত্রা শুরু



যুক্তরাষ্ট্রে আলোকিত নারী কল্যাণ ফাউন্ডেশনের যাত্রা শুরু
অবনী অনিমেষ-
বাংলাদেশের নারীদের কাছে অনুপ্রেরণা ও ভালোবাসার আরেক নাম আলোকিত নারী কল্যাণ ফাউন্ডেশন। সূচনালগ্ন থেকেই আলোকিত নারী কল্যাণ ফাউন্ডেশন সমাজের দুস্থ, বিপদগ্রস্ত ও পিছিয়ে পড়া নারীদের নিয়ে কাজ করে চলেছে। পাশাপাশি এতিম বাচ্চাদের নিয়েও বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আলোকিত নারী কল্যাণ ফাউন্ডেশন।
গত রোববার (১৪ আগস্ট) আলোকিত নারী কল্যাণ ফাউন্ডেশনের গুলশান কার্যালয়ে কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়।
 
সভায় যুক্তরাষ্ট্রে আলোকিত নারী কল্যাণ ফাউন্ডেশনের প্রথম শাখার শুভ উদ্বোধন করা হয়। উক্ত শাখার দায়িত্বে থাকবেন সামসাদ হোসাইন। ফাউন্ডেশনের সকল সদস্যদের উপস্থিতে আলোকিত নারী কল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি শারমিন সেলিম তুলি এই ঘোষণা দেন।  
অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন আলোকিত নারী কল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি শারমিন সেলিম তুলি। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন তানিয়া শারমিন, আলেয়া জামান, সৈয়দা ফারজানা, লায়ন্স ইয়াসমিন আক্তার, শাহানাজ পারভিন সহ আরো অনেকে। উক্ত অনুষ্ঠানে আলোকিত নারী কল্যাণ ফাউন্ডেশনের উপদেষ্টা রাহিমা সুলতানা রিতা (বিশিষ্ট রন্ধনশিল্পী ও মিডিয়া ব্যক্তিত্ব) তার মূল্যবান বক্তব্য রাখেন। আমরা নারী, আমরা শক্তি, আমরা গর্বিত-এই স্লোগান নিয়ে আলোকিত নারী কল্যাণ ফাউন্ডেশনের কার্যক্রম সামনের দিয়ে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন বক্তারা।
আলোকিত নারী কল্যাণ ফাউন্ডেশন প্রতিষ্ঠার পর থেকেই প্রধান কার্যালয়ের পাশাপাশি বিভিন্ন এলাকাভিত্তিক কমিটি ও উপকমিটির মাধ্যমে তাদের কার্যক্রম পরিচালনা করে আসছে।