বাংলাদেশ

শিক্ষার্থীদের উৎসাহিত করে সুন্দর ভবিষ্যত গড়ার পরামর্শ মতিয়া চৌধুরীর

  স্বাধীন বাংলা নিউজ ২০ অক্টোবর ২০২৩ , ৮:৫১ পিএম অনলাইন সংস্করণ

প্রাইজমানি প্রাপ্ত শিশু শিক্ষার্থীদের উৎসাহ দিয়ে আগামীতে আরও ভালো ফলাফলের মাধ্যমে সুন্দর ভবিষ্যত গড়ার পরামর্শ দিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী এমপি।

শুক্রবার (২০ অক্টোবর) নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ীতে নিজের নামে বরাদ্দকৃত টিআর কাবিটা’র অর্থে মেধাবী শিশু শিক্ষার্থীদের মাঝে প্রণোদনার প্রাইজমানি বিতরণকালে এসব কথা বলেন মতিয়া চৌধুরী।

তিনি বলেন, আপনাদের বাচ্চারা যারা এ প্রাইজমানি পেয়েছে তারা যেন আগামীতে আরও ভালো ফলাফল করতে পারে তার জন্য আপনারা উৎসাহিত করবেন। সবাই মিলে সুন্দর একটি ভবিষ্যৎ গড়ে তুলবেন।

তিনি আরও বলেন, আমরা যা বরাদ্দ পাই তা পাই পাই করে আপনাদের মাঝে বণ্টনের চেষ্টা করি। দিতে আরও ইচ্ছে করে। কিন্তু এর বাইরে যদি দিতে যাই তবে জনগণের উপর চাপ পড়বে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা খৃষ্টফার হিমেল রিছিল, সহকারী পুলিশ সুপার দিদারুল আলম, পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এএইচএম মোস্তফা কামাল, সহসভাপতি এ্যাডভোকেট গোলাম কিবরিয়া বুলু, আছমত আরা আছমা, যুগ্ম-সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বকুল, হাজি মোশারফ হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুল ওহাব, আব্দুল লতিফ জাহাঙ্গীর আলম।

এছাড়াও উপস্থিত ছিলেন সাবেক জেলা নেতা সরকার গোলাম ফারুক,কেন্দ্রীয় উপ কমিটির নেতা গোপাল চন্দ্র সরকারসহ অন্যান্য নেতৃবৃন্দ এবং সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিন তিনি উপজেলার ৬টি ইউনিয়নের সবক’টি প্রাথমিক বিদ্যালয় ও এবতেদায়ী মাদরাসার ২য় শ্রেণি থেকে পঞ্চম শ্রেণি পর্যন্ত সেরা বিশজন শিক্ষার্থীর মাঝে এক হাজার করে টাকা বিতরণ করেন। এছাড়াও প্রতিটি ইউনিয়নের ২শ করে হতদরিদ্রের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে কম্বল বিতরণ করেন।

টানা তিনদিনে এই বিতরণ শেষ করলেন।