বাংলাদেশ

দিনাজপুর জেলা পুলিশের উদ্যোগে বিনামূল্যে চোখের ছানি অপারেশন

  স্বাধীন বাংলা নিউজ ১৬ মে ২০২৩ , ৯:৪২ পিএম অনলাইন সংস্করণ

দিনাজপুর জেলা পুলিশের উদ্যোগে বিনামূল্যে চোখের ছানি অপারেশন



দিনাজপুর জেলার সম্মানিত নাগরিকদের নাগরিকসেবা নিশ্চিত করার প্রয়াসে দিনাজপুর জেলা পুলিশের উদ্যোগে বিনামূল্যে চোখের ছানি অপারেশন
রুবেল চিরিরব বন্দর দিনাজপুর প্রতিনিধি 
২০৪১ সালের মধ্যে একটি সাশ্রয়ী, টেকসই, বুদ্ধিদীপ্ত, জ্ঞানভিত্তিক, উদ্ভাবনী, নাগরিকদের জন্য নিরাপদতম বাংলাদেশের যে প্রায়োগিক পরিকল্পনা, তার অন্যতম অংশীদার হিসাবে কাজ করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ। অসীম সম্ভাবনায় অদম্য এক বাংলাদেশের উন্নয়ন আর সুশাসনের যে অপ্রতিরোধ্য অগ্রযাত্রা এরই ধারাবাহিকতায় ডিআইজি, বাংলাদেশ পুলিশ, রংপুর রেঞ্জ, রংপুর জনাব মোহাঃ আব্দুল আলীম মাহমুদ বিপিএম মহোদয়ের দিকনির্দেশনায় দিনাজপুর জেলা পুলিশের উদ্যোগে ও দীপ আই কেয়ার ফাউন্ডেশন রংপুরের সহোযোগিতায় দিনাজপুর জেলায় বিনামূল্যে চোখের ছানি অপারেশনের ব্যবস্থা করা হয়। অদ্য ১৬ মে ২০২৩ তারিখ মঙ্গলবার পুলিশ হাসপাতাল,পুলিশ লাইন্স দিনাজপুরে বিনামূল্যে চোখে ছানি রোগীদের ছানি অপারেশনের লক্ষ্যে চক্ষু শিবিরের আয়োজন করা হয়। দিনব্যাপী এই চক্ষু শিবিরে দিনাজপুর জেলার বিভিন্ন উপজেলার ১৩৯ জন সম্মানিত নাগরিকের চোখের চিকিৎসা সেবা প্রদান করা হয়। যার মধ্যে বিনামূল্যে চোখের ছানি অপারেশনের জন্য ১৫ জন চোখের ছানি রোগীকে শনাক্ত করে রংপুর দীপ আই কেয়ার ফাউন্ডেশনে নিয়ে যাওয়া হয়। 
উক্ত চক্ষু শিবিরে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব শাহ ইফতেখার আহমেদ পিপিএম মহোদয়, জনাব ডাঃ এ এইচ এম বোরহান -উল -ইসলাম সিদ্দিকী, সিভিল সার্জন,দিনাজপুর,জনাব জিন্নাহ আল মামুন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), জনাব একেএম ফিরোজ আলম সাইফুল, পরিচালক,দীপ আই কেয়ার ফাউন্ডেশন রংপুর , জনাব মাসুক মেহবুব, লজিস্টিক অ্যান্ড হসপিটালিটি অফিসার, দীপ আই কেয়ার ফাউন্ডেশনের সম্মানিত চিকিৎসকবৃন্দ সহ জেলা পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ।